ঢাকা, সোমবার, মে ২৭, ২০২৪ | ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১
Logo
logo

রোগিণীকে বেদম মার মদ্যপ চিকিৎসকের! ছত্তীসগড়ের হাসপাতালের ভিডিও ভাইরাল


এনবিএস ওয়েবডেস্ক   প্রকাশিত:  ১০ নভেম্বর, ২০২২, ০৯:১১ পিএম

রোগিণীকে বেদম মার মদ্যপ চিকিৎসকের! ছত্তীসগড়ের হাসপাতালের ভিডিও ভাইরাল

রোগিণীকে বেদম মার মদ্যপ চিকিৎসকের! ছত্তীসগড়ের হাসপাতালের ভিডিও ভাইরাল


হাসপাতালের বিছানায় বসে রয়েছেন গুরুতর অসুস্থ রোগিণী (female patient)। আর সেখানেই মদ্যপ (inebriated) অবস্থায় তাঁকে বেদম মারছেন (thrashes) খোদ চিকিৎসক (doctor)! ছত্তীসগড়ের মেডিক্যাল কলেজের (Chhattisgarh Hospital) এমনই এক ঘটনার ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে ইন্টারনেটে, যা দেখে হতবাক নেটিজেনরা।

ঘটনাটি ঘটেছে ছত্তীসগড়ের করবা জেলার একটি মেডিক্যাল কলেজ হাসপাতালে। গেরোয়ানি গ্রামের বাসিন্দা এক যুবক শ্যাম কুমার জানিয়েছেন, রাত্রিবেলা হঠাৎ করেই তাঁর মা সুখমতী অসুস্থ বোধ করতে থাকেন। প্রাথমিকভাবে তিনি ১০৮ এবং ১১২ নম্বর ডায়াল করে আপত্কালীন পরিষেবা বিভাগে ফোন করেন। কিন্তু তাঁকে জানানো হয়, পরিষেবা পেতে খানিকটা সময় লাগবে। কিন্তু ততক্ষণে সুখমতীর শারীরিক অবস্থা আরও খারাপ হতে শুরু করেছে। উপায়ন্তর না দেখে একটি অটো রিকশা ডেকে তাতে করেই মাকে নিয়ে ওই মেডিক্যাল কলেজে যান তিনি।

সেখানেই ওই চিকিৎসক মদ্যপ অবস্থায় উপস্থিত হন বলে জানিয়েছেন শ্যাম। চিকিৎসা করার সময় তিনি সকলের সামনেই সুখমতীকে মারধর করতে শুরু করেন বলে জানিয়েছেন ওই যুবক। ঘটনার প্রতিবাদ করলে তাঁকে মুখ বন্ধ রাখার জন্য হুমকিও দেওয়া হয়, দাবি শ্যামের। কেউ সেই ঘটনার ভিডিও রেকর্ড করে তা পোস্ট করে দেয় নেটমাধ্যমে। মুহূর্তে ভাইরাল হয়ে যায় সেই ভিডিও। হাসপাতালের ভিতর বয়স্ক রোগিনীকে এভাবে মারধরের ঘটনায় স্তম্ভিত নেটিজেনরা।
ঘটনা সামনে আসতেই শো কজ করা হয়েছে অভিযুক্ত চিকিৎসককে। মেডিক্যাল কলেজের ডিন ডাঃ অবিনাশ মেশ্রাম জানিয়েছেন, বিষয়টি নজরে আসার পরেই কারণ দর্শাতে বলা হয়েছে অভিযুক্তকে। ঘটনার তদন্ত শুরু করা হয়েছে। উক্ত চিকিৎসক দোষী প্রমাণিত হলে তাঁর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন তিনি।

খবর পার্সটুডে/এনবিএস/২০২২/একে