ঢাকা, শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১
Logo
logo

রোনাল্ডোকে চাইছে সৌদির ক্লাব, বিরাট টাকার প্রস্তাব


এনবিএস ওয়েবডেস্ক   প্রকাশিত:  ২৭ নভেম্বর, ২০২২, ০২:১১ পিএম

রোনাল্ডোকে চাইছে সৌদির ক্লাব, বিরাট টাকার প্রস্তাব

রোনাল্ডোকে চাইছে সৌদির ক্লাব, বিরাট টাকার প্রস্তাব

 বিশ্বকাপের শুরুর আগেই ক্রিশ্চিয়ানো রোনাল্ডো ও ম্যাঞ্চেস্টার ইউনাইটেড বিতর্ক (Ronaldo-Man U Clash) এক নতুন মাত্রা নিয়েছিল। রোনাল্ডোর ক্লাবের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ, সেই থেকে মতবিরোধ ও শেষে পারস্পরিক বোঝাপড়ায় ক্লাব থেকে ছাঁটাই— সবমিলিয়ে আবহাওয়া ছিল উত্তপ্ত। ফলে একটু চাপ মাথায় নিয়েই বিশ্বকাপে নামে সিআর সেভেন (Cristiano Ronaldo)। গোলও করেন। কিন্তু বিশ্বকাপের পর তিনি কোন ক্লাবের হয়ে খেলবেন সেই নিয়ে জল্পনা চলছেই।

নাপোলি থেকে চেলসি বেশ কয়েকটি ক্লাবের নাম উঠে আসছে। যদিও এই বিষয়ে এখনও কোনও স্পষ্ট ধারণা পাওয়া যায়নি। বলাই বাহুল্য, বিশ্বকাপের পরেই এই বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত হবে। তবে রোনাল্ডোর কাছে ইতিমধ্যেই বিশ্বের বিভিন্ন ক্লাবের থেকে নানান লোভনীয় অফার আসতে শুরু করেছে।

ইউরোপীয় সংবাদমাধ্যমে দাবি করা হয়েছে, সৌদি আরবের এক নামকরা ক্লাবের তরফ থেকে রোনাল্ডোকে দলে নেওয়ার চেষ্টা চলছে। আরও জানা গেছে সেই ক্লাবের তরফ থেকে রোনাল্ডোর কাছে যে অফার গেছে তা খুবই লোভনীয়।

সেই সংবাদমাধ্যমে আরও দাবি করা হয়ছে, সিআর সেভেনের সঙ্গে সৌদির আল নাসর এফসি (Al Nassr Club) ক্লাব তিন বছরের চুক্তিতে যেতে চায়। রোনাল্ডো ৪০-এর গণ্ডি পেরনোর আগেই তাঁকে নিজেদের ক্লাবে খেলাতে চাইছে সৌদির ওই ক্লাব। তার জন্য বার্ষিক ৭৫ মিলিয়ন মার্কিন ডলার যা ভারতীয় মুদ্রায় প্রায় ১৬২ কোটির চুক্তি করবে। অর্থাৎ তিন বছরে সৌদির ওই ক্লাব রোনাল্ডোকে দেবে ২২৫ মিলিয়ন মার্কিন ডলার। ভারতীয় মুদ্রায় প্রায় ১৯০০ কোটি টাকা।

এখন এটাই দেখার রোনাল্ডো এই অফার গ্রহণ করেন কিনা। নাকি চেলসি, এসি মিলান, রিয়েল মাদ্রিদ বা নাপোলির– মতো ক্লাবের। সঙ্গে যুক্ত হয় সেটা সময়ই বলবে।
খবর দ্য ওয়ালের /এনবিএস/২০২২/একে