ঢাকা, মঙ্গলবার, মার্চ ৫, ২০২৪ | ২২ ফাল্গুন ১৪৩০
Logo
logo

 শপথ নিলেন মৌসুমী, নিপুণকে বরণ করলেন ডিপজল-রুবেল


এনবিএস ওয়েবডেস্ক   প্রকাশিত:  ২৮ নভেম্বর, ২০২২, ০৫:১১ পিএম

 শপথ নিলেন মৌসুমী, নিপুণকে বরণ করলেন ডিপজল-রুবেল

 শপথ নিলেন মৌসুমী, নিপুণকে বরণ করলেন ডিপজল-রুবেল

নিপুণকে সাধারণ সম্পাদক রেখে আদালতের রায়ের পর জায়েদ খানের প্যানেল থেকে নির্বাচিত হওয়া শিল্পীরা ৯ মাসের মাথায় এসে শপথগ্রহণ করেছেন রোববার (২৭ নভেম্বর) বিকেলে। শপথগ্রহণের পর তারা কেউ গণমাধ্যমের সঙ্গে কথা না বলে যে যার মতো করে এফডিসি ত্যাগ করেন।

শিল্পী সমিতির সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক ইমন বলেন, মৌসুমী আপা আজ শপথ নিয়েছেন। পাশাপাশি ডিপজল ভাই, রুবেল ভাইসহ নির্বাচিত প্রত্যেকেই শিল্পী সমিতিতে এসেছিলেন। তারা নিপুণকে বরণ করে নিয়েছেন। আমাদের মধ্যে এখন আর কোনো বিভেদ নেই।

এ বৈঠকে অংশ নেয়ার জন্য মিশা-জায়েদ খানের প্যানেল থেকে বিজয়ীদের অংশগ্রহণ করার জন্য চিঠি দেওয়া হয়। সেই ডাকে সাড়া দিয়ে মিটিংয়ে অংশগ্রহণ করেন সহসভাপতি ডিপজল ও রুবেল। তারা জানান, আলাদত যেহেতু ক’দিন আগে রায় দিয়েছে, তাই তারা নিপুণকে অফিশিয়ালি বরণ করেছেন।

শিল্পী সমিতির মিটিংয়ে দুই প্যানেল থেকে নির্বাচিত  নেতা রিয়াজ, সাইমন, ইমন, জয় চৌধুরী, অঞ্জনা, কেয়া, জাদু আজাদ, আরমান, জেসমিন, নাদির খান, শাহনূরসহ অনেকেই হাজির হোন।

ডিপজল বলেন, সমিতির মধ্যে বিভাজন ও দ্বন্দ্ব চাইনি, পছন্দও করিনি। বরাবরই বলে এসেছি, চলচ্চিত্র ও শিল্পীদের স্বার্থে আমাদের একসঙ্গে মিলেমিশে থাকতে হবে। নীতিগতভাবে আমাদের প্যানেলের সাধারণ সম্পাদক জায়েদ খানকে আমরা সমর্থন দিয়ে এসেছি।

যেহেতু বিষয়টি আদালত পর্যন্ত গড়িয়েছে, তাই আমরা আদালতের রায়ের অপেক্ষা করেছি। আর শুরু থেকেই বলেছি, আদালত যে রায় দেবেন তা সবার মেনে নিতে হবে।

এনবিএস/ওডে/সি