ঢাকা, বুধবার, মার্চ ২২, ২০২৩ | ৮ চৈত্র ১৪২৯
Logo
logo

নতুন ছবির প্রচারে কলকাতায় বর্ষীয়ান অভিনেতা রঘুবীর যাদব


এনবিএস ওয়েবডেস্ক   প্রকাশিত:  ২৯ নভেম্বর, ২০২২, ০৯:১১ পিএম

নতুন ছবির প্রচারে কলকাতায় বর্ষীয়ান অভিনেতা রঘুবীর যাদব

নতুন ছবির প্রচারে কলকাতায় বর্ষীয়ান অভিনেতা রঘুবীর যাদব

প্রায় এক বছর পর আবারও কলকাতায় পা রাখলেন ভারতীয় চলচ্চিত্র, মঞ্চ তথা টেলিভিশনের বিখ্যাত অভিনেতা তথা গায়ক সুরকার রঘুবীর যাদব (Raghubir Yadav)। 

হিন্দি ছবি মনোহর পাণ্ডের জন্য এক বছর আগেই তিনি কলকাতায় শ্যুটিং সেরে গেছেন। এবারও তিনি কলকাতায় এলেন হিন্দি ছবির শ্যুটিংয়ে। ছবির নাম ‘সিনিওলচু’। এই ছবির হাত ধরে কে এস এস প্রোডাকশনস অ্যান্ড এন্টারটেইনমেন্ট প্রথম হিন্দি ছবি প্রযোজনায় পা রাখল এমন কথাই জানালেন প্রযোজক কান সিং সোধা। 

ইতিপূর্বে তিনি ৮ / ১২ বিনয় বাদল দীনেশ, হৃদপিণ্ড, শ্রীমতি নামে বেশ কয়েকটি বাংলা ছবি প্রযোজনা করেছেন। তবে সিনিওলচু হিন্দি ছবিকে ঘিরে রয়েছে আরেক চমক। ‘শিরোনাম’ খ্যাত পরিচালক ইন্দ্রনীল ঘোষ এই ছবি পরিচালনা করছেন। এটিও ইন্দ্রনীলের প্রথম পরিচালিত হিন্দি ছবি হতে চলেছে। যদিও শিল্পনির্দেশক হিসেবেই ইন্দ্রনীলের খ্যাতি। অবশ্য আরও একটি পরিচয় তাঁর আছে। 

তিনি বিখ্যাত পরিচালক ঋতুপর্ণ ঘোষের সহোদর। পরিচালক ইন্দ্রনীল ঘোষ জানালেন,’ সিকিমের প্রেক্ষাপটে সত্যি ঘটনা অবলম্বনে ছবিটি তৈরি হলেও আসলে এটি একটি মানবিক গল্প বলবে। বন্ধুত্বের মিষ্টি মধুর সম্পর্কে বয়স কখনও বাধা হয়ে দাঁড়ায় না । এই ছবি অসম বয়সের দুটো মানুষের মধুর বন্ধুত্বের সম্পর্কের কথা বলে।’  

প্রসঙ্গ টেনে বর্ষীয়ান অভিনেতা রঘুবীর যাদব (Raghubir Yadav) আরও বলেন ,’প্রকৃতি ও পাহাড়ি মানুষের যে অদ্ভুত সারল্য রয়েছে পরতে পরতে তারই কথা বলবে এই ছবি। এই ছবিটিকে নিয়ে আমি খুবই আশাবাদী। ‘ ছবির গল্প মোটামুটি এইরকম: দাউয়া ও তার মুরগিকে ঘিরে ছবির কাহিনি বিন্যাস। আর এই মুরগির ডিম বিক্রি করে দাউয়া জীবিকা নির্বাহ করে। দাউয়ার সঙ্গে আবার আট বছর বয়সি এক বালিকার অদ্ভুত মায়ার বন্ধন। একদিন হঠাৎই এলাকায় ডিম ও মুরগি বিক্রি নিষিদ্ধ হয়ে যায়। এরপর দাউয়ার জীবনে কী পরিণতি ঘটে, সেই নিয়ে ছবির কাহিনি এগিয়ে চলে। দাউয়ার চরিত্রে অভিনয় করছেন রঘুবীর যাদব।


ছবির অন্যান্য শিল্পীরা হলেন প্রেম কুমার প্রধান, রিয়া ভুঝেল,তিয়াসা প্রমুখ।

চিত্রনাট্য দীপান্বিতা ঘোষ মুখোপাধ্যায়ের। সিনেমাটোগ্রাফার শুভঙ্কর ভড়। সম্পাদনা সুজয় দত্ত রায় । সুরারোপ করেছেন দেবজ্যোতি মিশ্র। ছবির শ্যুটিং শেষ। খুব শিগগির এই ছবি মুক্তি পাবে।


খবর  দ্য ওয়ালের /এনবিএস/২০২২/একে