ঢাকা, শনিবার, মার্চ ২, ২০২৪ | ১৯ ফাল্গুন ১৪৩০
Logo
logo

সাফারিতে গিয়ে বাঘের মুখোমুখি রবিনা ট্যান্ডন! বড় বিপদে বলিউড অভিনেত্রী


এনবিএস ওয়েবডেস্ক   প্রকাশিত:  ২৯ নভেম্বর, ২০২২, ০৯:১১ পিএম

সাফারিতে গিয়ে বাঘের মুখোমুখি রবিনা ট্যান্ডন! বড় বিপদে বলিউড অভিনেত্রী

সাফারিতে গিয়ে বাঘের মুখোমুখি রবিনা ট্যান্ডন! বড় বিপদে বলিউড অভিনেত্রী

বাঘের ছবি তুলতে গিয়ে বিপাকে বলিউড অভিনেত্রী রবিনা ট্যান্ডন (Raveena Tandon)। নয়ের দশকের এই সুপারহিট নায়িকার বিরুদ্ধে মধ্যপ্রদেশের জঙ্গলের ভিতর আইন ভাঙার অভিযোগ উঠেছে। যার ফলে প্রশ্নের মুখে পড়তে পারেন রবিনা, এমনই গুঞ্জন শোনা যাচ্ছে। ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের সাতপুরা অভয়ারণ্যে (Satpura Tiger Reserve)।
ঠিক কী ঘটেছিল?
দিনকয়েক আগেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা নায়িকার একটি পোস্টে দেখা যায়, সাতপুরার ব্যাঘ্র সংরক্ষণ প্রকল্পের ভিতরে সাফারিতে ব্যস্ত নায়িকা। সামনে বাঘ দেখে পরপর ছবি তুলছেন তিনি। ক্যামেরার শাটারের শব্দ তখন ভেঙে দিচ্ছে জঙ্গলের নিস্তব্ধতা। এদিকে নিজের রাজত্বে মানুষ ঢুকে পড়ায় বিরক্ত হচ্ছে বাঘও। কখনও সে দূর থেকেই গর্জন করছে, কখনও আবার খানিক তেড়ে এসে ভয় দেখাচ্ছে। 

দিনকয়েক আগেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা নায়িকার একটি পোস্টে দেখা যায়, সাতপুরার ব্যাঘ্র সংরক্ষণ প্রকল্পের ভিতরে সাফারিতে ব্যস্ত নায়িকা। সামনে বাঘ দেখে পরপর ছবি তুলছেন তিনি। ক্যামেরার শাটারের শব্দ তখন ভেঙে দিচ্ছে জঙ্গলের নিস্তব্ধতা। এদিকে নিজের রাজত্বে মানুষ বিরক্ত হচ্ছে বাঘও। কখনও সে দূর থেকেই গর্জন করছে, কখনও আবার খানিক তেড়ে এসে ভয় দেখাচ্ছে।

এখানেই ঘটেছে বিপত্তি। ব্যাঘ্র সংরক্ষণ প্রকল্পে সাফারি হলেও একটি নির্দিষ্ট সীমা পর্যন্ত যাওয়ার নিয়ম আছে। কিন্তু রবিনার পোস্ট করা ওই ভিডিওতে দেখা গেছে যে, গাড়ি নিয়ে জঙ্গলের অনেকটাই গভীরে চলে গিয়েছেন সবাই। সেই ভিডিওতেই দেখা যায় যে একটি বাঘ তাঁর সামনে দিয়ে হেঁটে চলে যাচ্ছে।

অভিনেত্রী ভিডিওটি পোস্ট করার পর মুহূর্তে ভাইরাল হয়ে যায়। নজরে পড়ে মধ্যপ্রদেশ প্রশাসনেরও। এরপরই রবিনা ট্যান্ডনের কাণ্ডজ্ঞানহীন আচরণ নিয়ে প্রশ্ন ওঠে। ওই অঞ্চলের সাব-ডিভিশনাল অফিসার ধীরজ সিংহ জানান, ২২ নভেম্বর মধ্যপ্রদেশের এই অভয়ারণ্যে ঘুরতে এসেছিলেন বলিউড অভিনেত্রী রবিনা ট্যান্ডন। তাঁর গাড়ি কীভাবে জঙ্গলের অত গভীরে গেল আর বাঘের কাছাকাছি পৌঁছল, তা খতিয়ে দেখা হচ্ছে। ওই গাড়ির চালক এবং সঙ্গে থাকা কর্তব্যরত অফিসারকেও এই বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হবে।

খবর  দ্য ওয়ালের /এনবিএস/২০২২/একে