ঢাকা, শুক্রবার, জুলাই ১৯, ২০২৪ | ৪ শ্রাবণ ১৪৩১
Logo
logo

 দুই বছরের চুক্তিতে সৌদি আরবের ক্লাবে রোনালদো


এনবিএস ওয়েবডেস্ক   প্রকাশিত:  ৩১ ডিসেম্বর, ২০২২, ০২:১২ পিএম

 দুই বছরের চুক্তিতে সৌদি আরবের ক্লাবে রোনালদো

 দুই বছরের চুক্তিতে সৌদি আরবের ক্লাবে রোনালদো

অবশেষে গুঞ্জনই সত্যি হলো। সৌদি আরবের ক্লাব আল নাসেরের সঙ্গে চুক্তিবদ্ধ হলেন পর্তুগিজ মহাতারকা ক্রিস্টিয়ানো রোনালদো।

দ্য সান, ডেইলি মেইলসহ বেশ কিছু সংবাদমাধ্যম আল আরাবিয়ার বরাত দিয়ে জানিয়েছে, আনুষ্ঠানিকভাবে আল নাসেরের সঙ্গে দুই বছরের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন সিআর সেভেন।

সিবিএস স্পোর্টস বলছে, শুক্রবার ৩০ ডিসেম্বর দুপুরের পর বাৎসরিক ৭৫ মিলিয়ন ডলারে ক্লাবটির সঙ্গে চুক্তি সই করেছেন রোনালদো।

এদিকে সিবিএসের আরও দাবি, আজ শনিবার ৩১ ডিসেম্বর চুক্তির বিষয়টি আনুষ্ঠানিকভাবে ঘোষণা করবে আল নাসের। এছাড়া আগামী সপ্তাহ নাগাদ স্বাস্থ্য পরীক্ষা সম্পন্ন হবে।

কাতার বিশ্বকাপের আগে ব্রিটিশ ব্রডকাস্টার পিয়ার্স মরগ্যানকে দেয়া সাক্ষাৎকারে ম্যানচেস্টার ইউনাইটেড ও ক্লাবটির কোচ এরিক টেন হ্যাগকে নিয়ে বিস্ফোরক সব মন্তব্য করেছিলেন রোনালদো। তারপর প্রত্যাশিতভাবেই ক্লাব ছাড়েন।

ক্লাবহীন হওয়ার পর থেকেই পর্তুগিজ মহাতারকার নতুন ঠিকানা নিয়ে জল্পনা তুঙ্গে ছিল। বারবার উঠে আসছিল আল নাসরের নাম। রোনালদোর তরফে কিছু না বলা হলেও আল নাসরের সঙ্গে সিআরসেভেনের চুক্তিটা সময়ের ব্যাপার হিসেবে ধরা হচ্ছিল। এবার সেটিও সত্যি হলো।

রেড ডেভিলদের সঙ্গে সম্পর্কের ইতি টানার পর অনেকটা দলবিহীন সিআরসেভেন চেয়েছেন চ্যাম্পিয়ন্স লিগে খেলা কোনো ক্লাবে থিতু হতে। তবে তাকে নিয়ে আগ্রহ দেখায়নি কোনো ক্লাব। কদিন আগে রিয়াল মাদ্রিদের মাঠে তার অনুশীনের ছবি অন্তর্জালে ছড়িয়ে পড়তেই গুঞ্জন শুরু হয়েছিল, হয়তো পুরোনো ক্লাবেই আবার ফিরবেন তিনি। কিন্তু তাকে পুনরায় দলে নেয়ার ব্যাপারে কোনো আগ্রহ দেখায়নি সাবেক ক্লাব।

এনবিএস/ওডে/সি