ঢাকা, বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪ | ১১ বৈশাখ ১৪৩১
Logo
logo

প্রথম স্ত্রীকে ডিভোর্স না দিয়েই ফের নিকাহ্ দাউদ ইব্রাহিমের, নিশ্চিত করলেন ভাগ্নে


এনবিএস ওয়েবডেস্ক   প্রকাশিত:  ১৭ জানুয়ারী, ২০২৩, ১১:০১ পিএম

প্রথম স্ত্রীকে ডিভোর্স না দিয়েই ফের নিকাহ্ দাউদ ইব্রাহিমের, নিশ্চিত করলেন ভাগ্নে

প্রথম স্ত্রীকে ডিভোর্স না দিয়েই ফের নিকাহ্ দাউদ ইব্রাহিমের, নিশ্চিত করলেন ভাগ্নে

 ফের নিকাহ্ আন্ডারওয়ার্ল্ড ডন দাউদ ইব্রাহিমের। এবার পাকিস্তানি মহিলার সঙ্গে বিয়ের পিঁড়িতে তিনি। দাউদের বোন হাসিনা পার্কারের ছেলেই এ খবর নিশ্চিত করেছেন।

গত বছর সেপ্টেম্বরে জাতীয় তদন্তকারী সংস্থা এনআইএ-কে এই খবর জানান দাউদের (Dawood Ibrahim) ভাগ্নে অর্থাৎ গ্যাংস্টারের বোন হাসিনার ছেলে আলি শাহ। তিনি এও জানান, দ্বিতীয়বার বিয়ে করলেও প্রথম স্ত্রী মেহজাবিন শেখের সঙ্গে এখনও তার বিবাহবিচ্ছেদ হয়নি। আলি শাহর দাবি, মেহজাবিনের থেকে তদন্তকারী সংস্থার নজর ফেরাতেই দ্বিতীয় বিয়ে করে থাকতে পারে দাউদ।

আলির কথায়, গত বছর জুলাই মাসে তিনি মেহজাবিনের সঙ্গে দেখা করেছিলেন তিনি। সেই সময় দাউদের প্রথম স্ত্রীই দাউদের দ্বিতীয়বার বিয়ের কথা জানিয়েছিলেন। পাশাপাশি আলি এও জানতে পারেন, ভারতে থাকা দাউদের আত্মীয়দের সঙ্গে হোয়াটসঅ্যাপের মাধ্যমে যোগাযোগ রাখেন মেহজাবিন। সেই সূত্রেই মেহজাবিনের উপর নজরদারি চালাতে পারে ভারতের তদন্তকারী সংস্থা। আর তার থেকে নজর ঘোরাতেই হয়তো দ্বিতীয়বার বিয়ের সিদ্ধান্ত দাউদের। এনআইএ-কে আলি জানিয়েছেন, তাঁর মামা আপাতত করাচিতে রয়েছে।

গত নভেম্বর মাসেও খবরে আসে দাউদ। ভারতে ‘ডি-কোম্পানি’র (D-Company) হয়ে সন্ত্রাসী কর্মকাণ্ড চালানো ব্যক্তিদের হাওয়ালার মাধ্যমে বিশাল পরিমাণ অর্থ পাঠিয়েছিল অন্ধকার জগতের বাদশা দাউদ ইব্রাহিম বলে জানা যায়। ওই অভিযুক্তরা বর্তমানে এনআইএ (NIA) হেফাজতে রয়েছে। আদালতে এই মামলার চার্জশিটও জমা দেওয়া হয়েছে। সম্প্রতি আবার দাউদ সংযোগে ১০ বছরের কারাদণ্ড হয় শিল্পপতি জেএম জোশী-সহ (JM Joshi) ৩ জনের। অভিযোগ উঠেছিল, জোশী এবং অন্য তিন অভিযুক্ত কুড়ি বছর আগে পাকিস্তানে (Pakistan) গুটখার ব্যবসা করতে গ্যাংস্টার দাউদকে সাহায্য করেছিলেন। ওই মামলায় দোষী সাব্যস্ত হওয়ার পরেই তিন জনকে ১০ বছরের কারাদণ্ড দেয় মুম্বইয়ের বিশেষ আদালত ((Mumbai Special Court)। এবার সামনে এল দাউদের দ্বিতীয় বিয়ের খবর।
সংবাদ প্রতিদিন/এনবিএস/২০২৩/একে