ঢাকা, বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪ | ১১ বৈশাখ ১৪৩১
Logo
logo

আর্জেন্টিনার ক্লাবে খেলার প্রস্তাব পেলেন ডিফেন্ডার তপু বর্মণ


এনবিএস ওয়েবডেস্ক   প্রকাশিত:  ১৮ জানুয়ারী, ২০২৩, ০৩:০১ পিএম

আর্জেন্টিনার ক্লাবে খেলার প্রস্তাব পেলেন ডিফেন্ডার তপু বর্মণ

 আর্জেন্টিনার ক্লাবে খেলার প্রস্তাব পেলেন ডিফেন্ডার তপু বর্মণ

বিশ্বকাপজয়ী আর্জেন্টিনার একটি ক্লাবে খেলার প্রস্তাব পেয়েছেন বাংলাদেশ জাতীয় দল এবং বসুন্ধরা কিংসের তরুণ ডিফেন্ডার তপু বর্মণ। এটি বাংলাদেশ ফুটবল প্রেমীদের জন্য একটি সুখবর।

এই বিষয়ে জানতে চাওয়া হলে তপু বলেন, বেশ কিছুদিন আগেই আমি আর্জেন্টিনার তৃতীয় বিভাগের ক্লাব সোল ডে মায়ো থেকে খেলার আমন্ত্রণ পেয়েছি। সোল ডে মায়ো ক্লাব ছাড়া আরও দুটি ক্লাবও আমার সঙ্গে যোগাযোগ করেছে। তবে আমি এখনও কোনো সিদ্ধান্ত নেইনি। প্রথমে আমার ক্লাবের সঙ্গে কথা বলতে হবে। কারণ, আমি তো ক্লাবের সঙ্গে চুক্তিবদ্ধ।

সোল ডে মায়ো ক্লাবটি খেলে আর্জেন্টিনার তৃতীয় বিভাগের টরেনো রিজিওনাল ফেডারেল অ্যামেচার লিগে। তপু বর্মণ জানিয়েছেন, এখন ক্লাবটির প্রাক-মৌসুমের প্রস্তুতি চলছে। মার্চে তাদের লিগ শুরু হওয়ার কথা। আমাকে অনেকেই বলছেন এই সুযোগ হাতছাড়া না করতে। কিন্তু আমি ক্লাবের অনুমতি ছাড়া কোনো সিদ্ধান্ত নেব না।

তিনি আরও বলেন, আমি বসুন্ধরা কিংসের খেলোয়াড়। আমার দুঃসময়ে তারা পাশে ছিল। সকল প্রকার সহযোগিতা তাদের থেকে পেয়েছি। কিংসের অনুমতি পেলেই আমি যাব, অন্যথায় নয়।

এবার এএফসি চ্যাম্পিয়ন্স লিগের মূল পর্বে খেলার জন্য তপু তাদের বড় অস্ত্র। তাই এত বড় অফার পেয়েও তার যাওয়া অনিশ্চিত বলে মনে করছেন অনেকে। তবে আর্জেন্টিনার ক্লাব থেকে তপুর খেলার প্রস্তাব পাওয়াকে অনেক বড় ব্যাপার হিসেবে দেখছেন দেশের ফুটবলপ্রেমীরা।

এনবিএস/ওডে/সি