ঢাকা, শুক্রবার, জুন ১৪, ২০২৪ | ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১
Logo
logo

জাতীয় দলের ক্রিকেটাররা সবাই ঈদের ছুটিতে গ্রামে বাড়িতে 


এনবিএস ওয়েবডেস্ক     প্রকাশিত:  ০২ মে, ২০২২, ০৩:০৫ পিএম

জাতীয় দলের ক্রিকেটাররা সবাই ঈদের ছুটিতে গ্রামে বাড়িতে 

জাতীয় দলের ক্রিকেটাররা সবাই ঈদের ছুটিতে গ্রামে বাড়িতে 

 দক্ষিণ আফ্রিকা সফর শেষ করে দেশে ফিরেই জাতীয় দলের ক্রিকেটাররা নেমে পড়েন ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগ (ডিপিএল) খেলতে। ২৮ তারিখ লিগ শেষ হবার পর ক্রিকেটারদের ছুটি দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

এই ছুটি শেষ হবে আগামী ৭ মে। লম্বা ছুটি পেয়ে ক্রিকেটাররা ফিরে গেছেন যে যার গ্রামের বাড়ি। ঘরোয়া ক্রিকেটের ব্যস্ততা শেষ। আপাতত জাতীয় দলের খেলা না থাকায় সবাই ছুটেছেন গ্রামের পথে নাড়ির টানে।
করোনাভাইরাসের মহামারীর কারণে গত দুই বছর ঢাকায় ঈদ করতে হয়েছিল সবাইকে। এবার সেই ঝুঁকি আর ণেই। টি-টোয়েন্টি দলের অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ ও মোসাদ্দেক হোসেন চলেছেন ময়মনসিং-এর উদ্দেশে। টেস্ট অধিনায়কের গন্তব্য কক্সবাজার। রোববার বিকেলের ফ্লাইটে চলে গেছেন মায়ের কাছে। মেহেদী মিরাজ ফিরে গেছেন বরিশালে।

সাকিব আল হাসানের ঈদ করার কথা রয়েছে মাগুরায়। মাশরাফী বিন মোর্ত্তজা ঈদ করবেন ঢাকাতেই। ঈদের দুইদিন পর তার যাবার কথা রয়েছে নড়াইল। গ্রামে না গেলেও ঈদের ছুটি কাটাতে সৌম্য সরকার যুক্তরাষ্ট্র আর লিটন দাস চলে গেছেন মালদ্বীপে। ঈদের ছুটি শেষে ৮ তারিখ জাতীয় দলের খেলোয়াড়দের রিপোর্টিং। এদিন চট্টগ্রাম চলে যাবে গোটা দল। ৯ মে থেকে শুরু হবে অনুশীলন।

শ্রীলঙ্কার বিপক্ষে দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্ট শুরু হবে আগামী ১৫ মে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। এরপর সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট ঢাকায় ২৩ মে থেকে।