কামরুন্নেসা আশরাফ দীনার মৃত্যুতে টেলিযোগাযোগমন্ত্রী ও বৃহত্তর ময়মনসিংহ সাংস্কৃতিক ফোরামের শোক

নেত্রকোণা জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও বৃহ্ত্তর ময়মননসিংহ সাংস্কৃতিক ফোরামের সহ-সভাপতি কামরুন্নেসা আশরাফ দীনার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বৃহত্তর ময়মনসিংহ সাংস্কৃতিক ফোরামের সভাপতি এবং ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী মোস্তাফা জব্বার। মরহুম কামরুন্নেসা আশরাফ দীনা সমাজকল্যাণ প্রতিমন্ত্রী  মো. আশরাফ আলী খান খসরুর স্ত্রী।

রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার (০১ জুন) রাত সাড়ে ১০টায় মৃত্যুবরণ করেন তিনি। (ইন্নালিল্লাহে ওয়াইন্না ইলাইহে রাজিউন)। 

মন্ত্রী আজ শুক্রবার এক শোক বার্তায় বলেন, কামরুন্নেসা আশরাফ দীনা ছিলেন  একাধারে রাজনীতিক, ক্রীড়া সংগঠক, সাংস্কৃতিক ব্যক্তিত্ব এবং নিবেদিত প্রাণ  সমাজসেবী। শিক্ষা বিস্তার প্রতিবন্ধী ব্যক্তি ও শিশুদের শিক্ষা এবং বৃহত্তর ময়মনসিংহের শিল্প, সাহিত্য  সংস্কৃতি বিকাশসহ নারীর ক্ষমতায়নে তার অবদান চির অম্লান হয়ে থাকবে। তার মৃত্যুতে নেত্রকোণাবাসি হারালো একজন আলোকিত মানুষ, বৃহত্তর ময়মনসিংহ সাংস্কৃতিক ফোরাম হারালো এক মহান নেতৃত্ব, আমি হারিয়েছি এক শুভাকাঙ্ক্ষী, বৃহত্তর ময়মনসিংহের সাংস্কৃতিক বিকাশের আন্দোলনের একজন মহান সাথী এবং দেশ হারিয়েছে সুমহান এক ব্যক্তিত্ব। তিনি বলেন তার শুন্যতা পুরণ হবার নয়।

বৃহত্তর ময়মনসিংহ সাংস্কৃতিক ফোরামের শোক: 

বৃহ্ত্তর ময়মনসিংহ সাংস্কৃতিক ফোরামের পক্ষ থেকেও ফোরামের সহ-সভাপতি কামরুন্নেসা আশরাফ দীনার মৃত্যুতে গভীর  শোক প্রকাশ করেন, বৃহত্তর ময়মনসিংহ সাংস্কৃতিক ফোরামের সভাপতি মোস্তাফা জব্বার। শোক বার্তায় মরুহুমার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদন জ্ঞাপন করেন বৃহত্তর ময়মনসিংহ সাংস্কৃতিক ফোরামের সভাপতি।

সমাজ কল্যাণ প্রতিমন্ত্রীর দপ্তর সুত্রে জানা যায় , মরহুম কামরুন্নেসা আশরাফ কিডনিসহ নানা রকম জটিলতায় ভুগছিলেন। মরহুমের প্রথম জানাজার নামাজ সকাল ৯টায় কাকরাইলে সার্কিট হাউস রোড টিপটপ জামে মসজিদ এবং দ্বিতীয় জানাজার নামাজ সন্ধ্যা ৬টায় নেত্রকোণা জেলার সদর উপজেলার মুক্তার পাড়া মাঠে অনুষ্ঠিত হবে। জানাজা শেষে  সদর উপজেলার পৌর গোরস্থানে তাকে দাফন করা হবে।

news