মোহামেডানের সঙ্গে চুক্তি সম্পূর্ণ করলেন সাকিব আল হাসান

ঢাকা প্রিমিয়ার লিগের গত আসরেও মোহামেডান স্পোর্টিং ক্লাবের হয়ে খেলেছিলেন সাকিব আল হাসান। এবারও মোহামেডানের হয়েই খেলার কথা। কিন্তু মাঝে গুঞ্জন উঠেছিল, সাকিবকে দেখা যাবে আবাহনীর জার্সিতে। যদিও পরে মোহামেডান কর্তৃপক্ষ গুঞ্জন উড়িয়ে দেয়।

শনিবার সকালে ক্রিকেট কমিটি অব ঢাকা মেট্রোপোলিসের (সিসিডিএম) কার্যালয়ে এসে আনুষ্ঠানিকতা সরেছেন সাকিব। মোহামেডানের সঙ্গে চুক্তিপত্রে স্বাক্ষর করেছেন বাংলাদেশের টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক। ফলে এবারও ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে ঐতিহ্যবাহী এ ক্লাবের হয়ে খেলবেন তিনি। আগেই ক্লাবটিতে স্বাক্ষর করেছেন মাহমুদউল্লাহ রিয়াদ, ইমরুল কায়েস, শুভাগত হোম, সৌম্য সরকার, রনি তালুকদাররা।

গত কয়েক বছর থেকেই প্রিমিয়ার লিগে লড়াইটা জমিয়ে করতে পারে না মোহামেডান। ঘুরে দাঁড়াতে গত মৌসুম থেকেই ভালো দল গড়তে চেষ্টা করে তারা। এবারও বেশ দারুণ দল গড়েছে দলটি। তবে জাতীয় দলের খেলার জন্য পুরো আসরে পাওয়া যাবে না সাকিবসহ অনেককেই।

আগামী ১৫ই মার্চ থেকে শুরু  হতে যাচ্ছে ঘরোয়া ক্রিকেটের জনপ্রিয় আসর ঢাকা প্রিমিয়ার লিগ (ডিপিএল)। ঈদ উল ফিতরের আগ পর্যন্ত চলবে ডিপিএলের গ্রুপ পর্বের খেলা। ঈদের ছুটি শেষে ফের শুরু হবে সুপার লিগ পর্ব।

মোহামেডান স্পোর্টিং ক্লাবের দল: সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ, ইমরুল কায়েস, শুভাগত হোম, সৌম্য সরকার, রনি তালুকদার, আব্দুল মজিদ, আরিফুল হক, নাজমুল ইসলাম অপু।

এনবিএস/ওডে/সি

news