রোনালদোর সঙ্গে বিবাদ, চাকরি হারানোর পথে আল নাসর কোচ

কাতার বিশ্বকাপের পর ইউনাইটেড কোচের সঙ্গে বিবাদে জড়িয়ে ক্লাব ছেড়েছিলেন ক্রিশ্চিয়ানো রোনালদো। সৌদি আরবের ক্লাব আল নাসরে গিয়ে কোচ রুডি গার্সিয়ার সঙ্গে মনোমালিন্য তৈরি হয়েছে পর্তুগিজ তারকার। আন্তর্জাতিক গণমাধ্যমে এমন গুঞ্জনই চলছে। কোচের সঙ্গে ঝামেলায় ম্যাঞ্চেস্টার ইউনাইটেড ছেড়েছিলেন রোনালদো। নতুন ক্লাবে গিয়েও একই ঘটনা ঘটিয়েছেন। জানা গেছে গার্সিয়ার পরিকল্পনায় সন্তুষ্ঠ হচ্ছে না রোনালদোর। দলের খারাপ পারফরম্যান্সের জন্য তিনি কোচকেই দায়ী করেছেন।

কয়েকদিন আগে আল ফায়ার বিপক্ষে গোলশূন্য ড্র করেছে আল নাসর। তার পরেই কোচকে নিয়ে প্রশ্ন তুলেছেন রোনালদো। রোনালদোর মনে হয়েছে ফুটবলারদের কাছ থেকে তাদের সেরাটা বের করে আনতে ব্যর্থ হচ্ছেন গার্সিয়া। যে কারণে দলের পারফর্মেন্স ভালো হচ্ছে না। রোনালদোর মতে, সৌদি প্রো লিগে চ্যাম্পিয়ন হওয়ার ক্ষমতা আছে আল নাসরের। কিন্তু কোচের ভুল সিদ্ধান্তের কারণেই নাকি দল পিছিয়ে পড়ছে। ইনসাইড স্পোর্টস

এছাড়াও গার্সিয়ার ওপর নাকি আল নাসরের মালিকও খুব বিরক্ত। গত বছর কোচ হিসাবে দায়িত্ব নিয়েছেন গার্সিয়া। এক বছরে উল্লেখযোগ্য কিছু করতে পারেননি তিনি। রোনালদোর মতো ফুটবলার আসার পরো দলের পারফর্মেন্সের বেহাল দশা মেনে নিতে পারছেন না ক্লাবের মালিক। শোনা যাচ্ছে, হয়তো এই মৌসুমের পরেই চাকরি হারাতে পারে গার্সিয়ার। উল্লেখ্য, সৌদি প্রো লিগে এখন দুই নম্বরে আছে আল নাসর। শীর্ষে থাকা আল ইত্তেহাদের থেকে তারা ৩ পয়েন্ট পিছিয়ে।

এনবিএস/ওডে/সি

news