দিল্লির খেলোয়াড়দের আয়নার সামনে দাঁড়ানো পরামর্শ দিলেন সৌরভ

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ১৬তম আসরটা একদমই ভালো যাচ্ছে না দিল্লি ক্যাপিটালসের। এখন পর্যন্ত ৪ ম্যাচের সবকটিতেই হেরে পয়েন্ট টেবিলেরও তলানিতে দিল্লি। দলের জয় না পওয়ার কারণ ব্যাখ্যা করেছেন দিল্লি ক্যাপিটালসের মেন্টর সৌরভ গাঙ্গুলী।

সৌরভ বলেন, হার সব সময় আঘাত দেয়। ২০১৯ সাল থেকে দিল্লি যেভাবে খেলেছে তাতে এই হার আরো ধাক্কা দিচ্ছে। কিন্তু খেলায় এসব ঘটতেই পারে। আমাদের দলে অনেক তরুণ ক্রিকেটার রয়েছে। সেই কারণে একটি ভালো দল তৈরি হতে একটু সময় লাগছে। তবে আমরা আশাবাদী যে বেঙ্গালুরুর উইকেটে ছন্দ ফিরে পাবে দলের ক্রিকেটাররা। প্রত্যাবর্তনের পথ নিজেদেরই খুঁজে বের করতে হবে। আত্মবিশ্বাস নিয়ে খেললে সব সম্ভব। একই ভুল বার বার করলে হবে না। আয়নার সামনে দাঁড়িয়ে নিজেদের জিজ্ঞাসা করতে হবে কোথায় ভুল হচ্ছে। তবেই ভুল শোধরানো যাবে।

সৌরভ আরো বলেন, অক্ষর যেভাবে খেলছে তা এক কথায় অসাধারণ। কিন্তু ওর একার পক্ষে ম্যাচ জেতানো যাবে না। তার জন্য বাকিদেরও এগিয়ে আসতে হবে।

এদিকে, টানা তিন ম্যাচ ডাগআউটে বসে থাকার পর সর্বশেষ ম্যাচে একাদশে সুযোগ মেলে টাইগার পেসার মুস্তাফিজুর রহমানের। প্রথম ম্যাচেই তার সুযোগ ছিল দিল্লির ‘নায়ক’ হওয়ার। কিন্তু সুযোগটা কাজে লাগাতে পারেননি।  মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে নিজের শেষ ওভার ও ইনিংসের ১৯তম ওভারে খেয়েছেন ২ ছক্কা। এ আসরে দিল্লির প্রথম জয় পাওয়ার সম্ভাবনা মূলত সেখানেই শেষ হয়ে যায়।

এনবিএস/ওডে/সি

news