এনভয় গ্রুপের পুরস্কারের ৫০ লাখ টাকা হাতে পেলো সাবিনারা

সাফে চ্যাম্পিয়ন হওয়ার পর বাফুফের সিনিয়র সহ-সভাপতি আব্দুস সালাম মুর্শেদীর স্ত্রী এনভয় গ্রুপের চেয়ারম্যান শারমিন সালাম সাবিনাদের ৫০ লাখ টাকা পুরস্কার ঘোষণা করেছিলেন। সেপ্টেম্বরের সেই ঘোষণা নানা কারণে বৃহস্পতিবার (১৩ এপ্রিল) বুঝে পেয়েছেন সাবিনারা। বাফুফে ভবনে চ্যাম্পিয়ন খেলোয়াড়দের ঘোষণাকৃত অর্থ হস্তান্তর করেন সালাম মুর্শেদী। এ সময় উপস্থিত ছিলেন তার ছেলে ও এনভয় গ্রুপের পরিচালক ইশমাম সালাম।

অনেকটা দেরিতে হলেও ঈদের আগে টাকা পেয়ে বেশ খুশি সাফজয়ী খেলোয়াড়রা। এ বিষয়ে অধিনায়ক সাবিনা খাতুন বলেন,কিছুটা বিলম্ব হলেও ঈদের আগে পুরস্কারের অর্থ পেয়ে ভালোই লাগছে। এতে ভালো কাটবে সবার ঈদ। স্যারকে (সালাম মুর্শেদী) ও এনভয় গ্রুপকে ধন্যবাদ।

সাবেক জাতীয় ফুটবলার ও বাফুফের দ্বিতীয় শীর্ষ কর্তাও মেয়েদের হাতে প্রতিশ্রুত অর্থ তুলে দিতে পেরে বেশ তৃপ্ত, ঘোষণার পরই অর্থ হস্তান্তরে প্রস্তুত ছিলাম। এরপর হয়তো আমার ব্যস্ততা, মেয়েদের খেলা আবার ফেডারেশনের কলিগদের সময় সমন্বয় করা যায়নি। এজন্য দেরি হয়েছে।

২৩ জন খেলোয়াড় এবং হেড কোচ গোলাম রব্বানী ছোটন ১ লাখ ৬৬ হাজার টাকা করে পেয়েছেন। দলের অন্যরা পেয়েছেন এক লাখ করে। দলনেতা জাকির হোসেন চৌধুরি এক লাখ টাকা নেননি। তার টাকা অধিনায়ক সাবিনা খাতুনের হাতে তুলে দেওয়া হয়েছে। পরবর্তীতে অধিনায়ক সেই টাকা খেলোয়াড়দের মধ্যে বন্টন করবেন।

এভাবে ফুটবলারদের পাশে থাকার আশ্বাস দিয়েছেন সালাম মুর্শেদীর এনভয় গ্রুপ, আমি এখন রাজনীতিতে আছি। পরবর্তী প্রজন্মকে অনুরোধ করব ফুটবলের পাশে থাকার জন্য। নারী ফুটবলে ফ্র্যাঞ্চাইজির সঙ্গে থাকতে পারে এনভয় গ্রুপ।

এনবিএস/ওডে/সি

news