মুস্তাফিজকে জনসমাগম এড়িয়ে চলতে চিকিৎসকের পরামর্শ

গত রোববার চট্টগ্রামে নেটে অনুশীলনের সময় মাথায় বল লেগে রক্তাক্ত অবস্থায় হাসপাতালে যেতে হয়েছিল কাটার মাস্টার মুস্তাফিজকে। সেই চোটে মাথায় লেগেছে পাঁচটি সেলাইও। তাতে শঙ্কা জাগে এই চোট কি মাথার ভেতর অবদি পৌঁছেছে কিনা, সে জন্য তাৎক্ষণিক করা হয় সিটি স্ক্যান। যদিও সে সময় স্বতির খবরই দিয়েছিল চিকিৎসকরা। জানিয়েছিলেন ক্ষত হয়েছে শুধু বাহিরেই যা সেলাই দিয়ে দেওয়া হয়েছে ভেতরে কোনো রকম কিছু হয়নি।

তারপর চোটের পরবর্তী অবস্থা দেখতে ২৪ ঘণ্টা হাসপাতালে পর্যবেক্ষণে রাখা মুস্তাফিজকে। যা পরে বাড়িয়ে ৪৮ ঘণ্টায় পরিণত হয়। অবশেষে গত মঙ্গলবার হাসপাতাল থেকে তাকে ছাড়পত্র দেওয়া হয়। আর তা নিয়েই ফ্লাইটে করে ঢাকায় কুমিল্লার টিম হোটেলে চলে আসেন মুস্তাফিজ।

এক বার্তায় তার দল কুমিল্লা ভিক্টোরিয়ান্সের পক্ষ থেকে এমনটিই জানানো হয়। এছাড়া ইনফেকশন হওয়া থেকে রক্ষা পেতে মাথার সেলাই কাটার আগ পর্যন্ত জনসমাগম এড়িয়ে চলতে মুস্তাফিজকে নির্দেশনা দিয়েছেন চিকিৎসক।

মঙ্গলবার রাতে মুস্তাফিজুর রহমানের দ্বিতীয় সিটি স্ক্যান করানো হয়। এরপর নিউরোসার্জন ও বিসিবির সঙ্গে পরামর্শ করা হয়। বিমান ভ্রমণের ছাড়পত্র পাওয়ার পর তাকে ইম্পেরিয়াল হাসপাতাল থেকে ঢাকায় টিম হোটেলে পাঠানো হয়েছে। তার ক্ষত এখন পরিষ্কার এবং সেরে ওঠার পথে। আগামী তিন দিন (ক্ষত জায়গায়) ড্রেসিং করা হবে।এরপর শুক্রবার নিউরোসার্জনের পরামর্শ নেওয়া হবে।

news