আমরা চাইলে যেকোনো দলকে হারাতে পারি: তানজিম সাকিব

 টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে ধারাবাহিকভাবে টাইগার ক্রিকেটারদের লক্ষ্য, বিশ্বকাপে চাওয়া, ব্যক্তিগত ও বিভিন্ন বিষয় নিয়ে ভিডিও প্রকাশ করছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এবার সবুজ লালের গল্পে নিজের দলের শক্তি-সামর্থ্যের কথা জানালেন পেসার তানজিম হাসান সাকিব।

বৃহস্পতিবার (৩০ মে) বিসিবির প্রকাশিত ভিডিওতে তানজিম সাকিব বলেন, আমাদের দল নিয়ে আমি খুবই আত্মবিশ্বাসী। আমরা চাইলে যেকোনো দলকে হারাতে পারি। আমাদের ১১ জন যদি মাঠে সেরাটা দিতে পারে, তাহলে কোনো দল আমাদের সামনে ব্যাপার না, ইনশা আল্লাহ। আমরা যেকোনো দলকে হারানোর দক্ষতা রাখি।

তরুণ এই ক্রিকেটার আরো বলেন, প্রত্যেক খেলোয়াড়ের স্বপ্ন থাকে নিজের দেশের হয়ে বিশ্ব ক্রিকেটে প্রতিনিধিত্ব করার। বিশ্বকাপ স্কোয়াডে থাকাটা আমার কাছে স্বপ্নের মতো।

বর্তমানে আন্তর্জাতিক ক্রিকেটে আধিপত্য দেখাতে চান জুনিয়র সাকিব।
এ প্রসঙ্গে তিনি বলেন, আমি যখন অনূর্ধ্ব-১৯ ক্রিকেট খেলি, তখন থেকেই লক্ষ্য ছিল আন্তর্জাতিক ক্রিকেটে খেলব। আমার আত্মবিশ্বাস কখনোই কম ছিল না। আন্তর্জাতিক ক্রিকেটের জন্য নিজেকে সেভাবেই তৈরি করেছি। আমার লক্ষ্যই এই পর্যায়ে আধিপত্য দেখানো।

উল্লেখ্য, বিশ্বকাপে ৭ জুন ডালাসে শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচ দিয়ে নবম আসরের অভিযান শুরু করবে নাজমুল হোসেন শান্তর দল। আসরের দ্বিতীয় ম্যাচ নিউইয়র্কে ১০ জুন দক্ষিণ আফ্রিকাকে মোকাবেলা করবে লাল-সবুজের প্রতিনিধিরা। এরপর ১৩ জুন নেদারল্যান্ডস এবং ১৬ জুন নেপালের বিপক্ষে খেলবে বাংলাদেশ। সূত্র: ওয়ান ইন্ডিয়া বাংলা

এনবিএস/ওডে/সি

news