অন্যদের তো সমস্যা হয় না, ভারত কেনো নিরাপত্তা নিয়ে চিন্তিত  

চলতি বছরে পাকিস্তানে অনুষ্ঠিতব্য এশিয়া কাপ এবং ভারতে অনুষ্ঠিতব্য ওয়ানডে বিশ্বকাপের বিষয়ে আবারও মুখ খুললেন পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) চেয়ারম্যান নাজাম শেঠি। ক্রিকেটের দুটি বড় টুর্নামেন্টের ভবিষ্যত সম্পর্কে কথা বললেন তিনি। এই টুর্নামেন্ট করার জন্য তিনি সব বিকল্পের দিকে তাকিয়ে রয়েছেন। এশিয়ান ক্রিকেট কাউন্সিল (এসিসি) এবং আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) পরবর্তী বৈঠকে এই বিষয়গুলো উত্থাপন করবেন বলে জানিয়েছেন নাজাম শেঠি।
গত সোমবার লাহোরে এক সংবাদ সম্মেলনে তিনি বলেন, আমাদের সামনে জটিল সমস্যা রয়েছে, কিন্তু আমি যখন এসিসি এবং আইসিসির বৈঠকে যাবো তখন আমাকে সব বিকল্প খোলা রাখতে হবে। তিনি আরও বলেছেন, যাইহোক, আমাদের এখন পরিস্থিতি পরিষ্কার করা উচিত। তিনি বলেছিলেন যে এশিয়া কাপে পাকিস্তানে তাদের দল না পাঠানোর বিষয়ে ভারতের অবস্থানে কোনও পরিবর্তন হয়নি।

তবে, পিসিবি অনড় যে ভারতীয় দল যদি এশিয়া কাপের জন্য তাদের দেশে সফর না করে, তবে পাকিস্তানকেও ভারতে বিশ্বকাপ না খেলার বিষয়টি বিবেচনা করতে হবে। তিনি বলেন, আমি আমার বিকল্পগুলো খোলা রেখেছি কারণ সমস্ত দল যখন পাকিস্তানে আসছে এবং সেখানে কোনও নিরাপত্তা সমস্যা নেই, তখন ভারত কেন নিরাপত্তা নিয়ে চিন্তিত। আমি আসন্ন বৈঠকে এটা বলব যে ভারতের যদি কোনও সমস্যা হয় তাহলে আমাদের দলও ভারতে বিশ্বকাপ চলাকালীন নিরাপত্তা নিয়ে উদ্বিগ্ন থাকবে।

এনবিএস/ওডে/সি

news