ম্যানচেস্টার টেস্টে বজ্রপাতের মতো জ্বলে উঠতে চাই: মার্ক উড

ঐতিহ্যবাহী অ্যাশেজ সিরিজে ২-১ ব্যবধানে এগিয়ে আছে অস্ট্রেলিয়া। বুধবার সিরিজ রক্ষার লড়াইয়ে ম্যানচেস্টারের ওল্ড ট্র্যাফোর্ডে অজিদের বিপক্ষে মাঠে নামবে ইংলিশরা। এর আগের ম্যাচে ব্যাটে-বলে দুর্দন্ত পারফরম করে ইংল্যান্ডের জয়ের নায়ক বনেছিলেন মার্ক উড। চতুর্থ ম্যাচেও বজ্রপাতের মতো জলে উঠার ইঙ্গিত দিয়েছেন এই ইংলিশ পেসার। 

ম্যানচেস্টারে তৃতীয় টেস্টে আবারও জ্বলে উঠার জন্য প্রস্তুত কিনা এমন প্রশ্নের জবাবে উড বলেন, অবশ্যই। বজ্রপাত দু’বার হতেই পারে। গতবার অস্ট্রেলিয়ার মাটিতে চারটি টেস্ট খেলেছিলাম এবং এর মধ্যে টানা তিনটি টেস্ট ছিল। এটি অনেক বড় ব্যপার। আমি আগে করেছি বলেই অভিজ্ঞতার উপর নির্ভর করে আবারও সেটি করার চেষ্টা করবো।

তিনি বলেন, বিশেষ করে টেস্ট ক্রিকেটে, দীর্ঘ সময় পর এটিই আমার প্রথম ম্যাচ ছিলো। আমি শরীরকে প্রস্তুত হবার সুযোগ দেবো। নিজেকে একটি ভাল জায়গায় নিয়ে যাবো। ক্ষতগুলো সেরে উঠতে দেবো এবং নিজেকে পরবর্তী ম্যাচের জন্য প্রস্তুত করবো। 

তিনি আরো বলেন, অস্ট্রেলিয়ার বিপক্ষে ভালো করতে পেরেছি এটি বলতে আমি গর্বিত হই। এটি চ্যালেঞ্জিং, কেননা  তারা বিশ্বের শীর্ষ পর্যায়ের দল। এটি আমার সেরা অনুভূতিগুলির মধ্যে একটি। কামিন্স-স্টার্ককে মুখোমুখি হয়ে দেখুন, এক হলো এটা সহজ নয়। দুই হলো এটি সত্যিই ভয়ানক। তারা দ্রুত গতিতে বোলিং করছে, তারা ভাল বাউন্সার পাচ্ছে এবং তারা এমনটিতেই সেরা হয়ে উঠেনি। সূত্র: ওয়ান ইন্ডিয়া বাংলা

এনবিএস/ওডে/সি
 

news