বিসিবিকে বিশ্বকাপ ব্যর্থতার রিপোর্ট জমা দিয়েছেন কোচ ও অধিনায়ক

সেমিফাইনালের স্বপ্ন নিয়ে বিশ্বকাপ খেলতে দেশ ছেড়েছিলো বাংলাদেশ দল। কিন্তু আসরে মোটে ২টি ম্যাচ জিততে পেরেছে সাকিব আল হাসানের দল। ঠিক কী কারণে দলের এমন ভরাডুবি সেই ব্যাখা বিসিবির কাছে রিপোর্ট জমা করেছেন কোচ চন্ডিকা হাথুরুসিংহে এবং অধিনায়ক সাকিব আল হাসান। একইসঙ্গে টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজনও দিয়েছেন ব্যাখ্যা।

বিসিবির ক্রিকেট অপারেশন্স সূত্রে জানা গেছে, ই-মেইলের মাধ্যমে তারা তিন জন নিজেদের রিপোর্ট জমা দিয়েছেন। পরবর্তী বোর্ড সভায় সিদ্ধান্ত হবে এই রিপোর্ট নিয়ে।
এদিকে, গতকাল বুধবার মিরপুর শেরে-ই বাংলা স্টেডিয়াম ছিল রমরমা। বিশ্বকাপ শেষে গতকালই প্রথমবারের মতো মিরপুরে এসেছিলেন সাকিব।এদিন মিরপুরে আসেন চন্ডিকা হাথুরুসিংহেও।

এর আগে দুই নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু ও হাবিবুল বাশার সুমনও এসেছিলেন মিরপুরে। এরপর সুজন, দুই নির্বাচক, কোচ এবং অধিনায়কের সংক্ষিপ্ত একটা বৈঠকও হয়েছে। পরে অবশ্য যে যার মতো ত্যাগ করেছেন মিরপুর। তবে শঙ্কা জেগেছে সাকিবের নিউজিল্যান্ড সিরিজ খেলা নিয়েও।

বিসিবির চিকিৎসক দেবাশীষ চৌধুরী সাকিবের ইনজুরির সবশেষ খবর নিয়ে বলেন, ‘আমাদের কাজ ছিল ব্যান্ডেজটা খুলে নতুন করে দেয়া। পরের অবস্থাটা বুঝতে গেলে ৩ সপ্তাহ অপেক্ষা করতে হবে। সাধারণ তিন সপ্তাহ পর চেক এক্স-রে করা হয়, এখনো সেই সময় হয়নি। তিন সপ্তাহ না গেলে তো আসলে বোঝা যাবে না। তো তিন সপ্তাহ পর চেক এক্স-রে করে সিদ্ধান্ত নিতে হবে। সূত্র: ওয়ান ইন্ডিয়া বাংলা

এনবিএস/ওডে/সি

news