আইনকে সম্মান করি’, সোনার দোকানে চুরির ঘটনায় গ্রেপ্তারি পরোয়ানা নিয়ে মুখ খুললেন নিশীথ
 সোনার দোকানে চুরির ঘটনায় কেন্দ্রীয় মন্ত্রী নিশীথ প্রামাণিকের (Nishith Pramanik) বিরুদ্ধে জারি হয়েছে গ্রেপ্তারি পরোয়ানা। মন্ত্রীর বিরুদ্ধে রাজ্যজুড়ে পথে নামছে তৃণমূল। এ বিষয়ে মুখ খুললেন নিশীথ প্রামাণিক। সাফ জানালেন, তিনি আইনকে সম্মান করেন।

অবিলম্বে গ্রেপ্তার করতে হবে সোনার দোকানে চুরিতে অভিযুক্ত নিশীথ প্রামাণিককে। এই দাবিতে রাজ্যের বিভিন্নপ্রান্তে মিছিল করছে তৃণমূল। বেশি করে মানুষের সামনে তুলে ধরতে চাইছে বিজেপি সাংসদের বিরুদ্ধে ওঠা অভিযোগ। কিছুদিন আগেই উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রী উদয়ন গুহ দাবি করেছেন, নিশীথ প্রামাণিককে মাঝে মধ্যেই যেতে হবে জেলে। যদিও এসবকে একেবারেই গুরুত্ব দিতে নারাজ নিশীথ প্রামাণিক।

নিশীথ প্রামাণিক জানিয়েছেন, তিনি আইনকে সম্মান করেন। তাঁর কথায়, “রাজনীতি করতে এলে অনেক কিছু হয়। প্রচুর মিথ্যে মামলার জালেও পড়তে হয়। যাঁরা আমার নামে এত কথা বলছেন, তাঁদের প্রত্যেকের নামে মামলা রয়েছে। এই মিথ্যে মামলাই রাজনীতির খারাপ দিক। তবে আমি বলব, আইন আইনের পথেই চলুক। আইনকে প্রত্যেকের সম্মান করা উচিত।”

প্রসঙ্গত, ২০০৯ সালে আলিপুরদুয়ার (Alipurduar) শহরে দুটো সোনার দোকানে চুরির ঘটনা ঘটে। ওই দুই মামলায় নিশীথ প্রামাণিক অভিযুক্ত ছিলেন। তাতেই কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর বিরুদ্ধে জারি হয়েছে গ্রেপ্তারি পরোয়ানা। আগামী ৭ ডিসেম্বরের মধ্যে নিশীথ প্রামানিককে গ্রেপ্তার করে আদালতে হাজির করতে হবে পুলিশকে। তা না হলে কেন গ্রেপ্তার করতে পারল না, তা জানাতে হবে।
খবর সংবাদ প্রতিদিন /এনবিএস/২০২২/একে news