খাগড়াছড়ি জেলার রামগড়ে বিভিন্ন আনুষ্টিকতার মধ্য দিয়ে বাংলাদেশ জাতীয়তাবাদী দল(বিএনপির) প্রতিষ্টা বার্ষিকী পালিত হয়েছে।  আজ ১ সেপ্টেম্বর, ২০২২ বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি'র ৪৪তম প্রতিষ্ঠা পালন করেছে রামগড় উপজেলা, পৌর বিএনপি এবং অঙ্গ ও সহযোগি সংগঠন। বেলা ১১ টায় রামগড় বিএনপি'র অস্থায়ী কার্যালয়ে আলোচনা সভা ও কেক কাটার মধ্য দিয়ে প্রতিষ্ঠা বার্ষিকীর আনুষ্ঠানিকতা পালন করা হয়।

প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি জেলা বিএনপি'র সহ-সভাপতি ও রামগড় উপজেলা বিএনপি'র সভাপতি হাফেজ আহাম্মদ ভূঁইয়া। রামগড় পৌর বিএনপি'র সভাপতি মোঃ জসিম উদ্দিনের সভাপতিত্বে উক্ত আলোচনা সভায় রামগড় উপজেলা ও পৌর বিএনপি'র সিনিয়র নেতৃবৃন্দসহ বিভিন্ন অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 

সভায় বক্তারা সাম্প্রতিক সময়ে দেশব্যাপি বিএনপি নেতাকর্মীদের উপর ঘটে যাওয়া হামলা-মামলার ঘটনায় তীব্র নিন্দা জানান এবং দেশের হারানো গণতন্ত্র পুনরুদ্ধারে সক্রিয় ভূমিকা পালন করার অঙ্গিকার ব্যক্ত করেন। এসময় বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি'র প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানসহ সকল প্রয়াত নেতাকর্মীদের আত্মার মাগফিরাত, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াসহ সকল আহত ও অসুস্থ নেতাকর্মীদের রোগমুক্তি এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান-এর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়। news