ক্রিকেটার সঞ্জু স্যামসনকে ভালো খেলার পরামর্শ দিলেন অভিনেতা  রজনীকান্ত

শ্রেয়স আইয়ার চোট পাওয়ার কারণে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে একদিনের সিরিজ খেলতে পারবেন না বোঝা গিয়েছিল। তার বদলে দলে নেওয়া হল সঞ্জু স্যামসনকে। রাজস্থান অধিনায়ক সঞ্জু স্যামসন সুযোগ পেলেন তার ছোটবেলার আকাক্সক্ষা পূর্ণ করার। তার ২১ বছরের স্বপ্ন ছিল মহা তারকা রজনীকান্তের সঙ্গে দেখা করার, এবং সেই স্বপ্ন পূর্ণ করলেন থালাইভা।

গত রোববার সঞ্জু স্যামসন রজনীকান্তের সঙ্গে দেখা করলেন তার বাড়িতে এবং টুইটারে ছবি পোস্ট করে জানালেন তার কৃতজ্ঞতা। থালাইভা শুধু একজন তারকা নন, তিনি দক্ষিণ ভারত সহ গোটা ভারতের মানুষের কাছে একজন প্রেরণা। তার নিজস্ব জীবনের লড়াই, বাকি মানুষদের কাছে বিরাট একটি অনুপ্রেরণা।

দক্ষিণ ভারতীয়দের কাছে রজনীকান্তের থেকে বড় তারকা বোধ হয় আর কেউ নন, সেটা তার সাফল্যের জন্য নয়, তার মনুষ্যত্বের জন্য। মানুষের হৃদস্পন্দনে উপস্থিত থালাইভা। সঞ্জু স্যামসনের কেরিয়ার যখন মসৃণ নয়, তখন অনুপ্রেরণার খোঁজে তিনি পৌঁছলেন থালাইভার কাছে। রজনীকান্ত নিজেই তার বাড়িতে ডেকে নিলেন সঞ্জুকে এবং সেই সুযোগ পেয়ে আপ্লুত সঞ্জু।

টুইটারে সঞ্জু রজনীকান্তের সঙ্গে তার ছবি পোস্ট করেন এবং সেখানে লেখেন, সাত বছর বয়স থেকেই আমি রজনী স্যারের ভক্ত, আমি আমার বাবা-মাকে বলেছিলাম যে একদিন আমি রজনী স্যারের বাড়িতে গিয়ে দেখা করবই। ২১ বছর পর, সেই দিনটি এসেছে যখন থালাইভা আমাকে আমন্ত্রণ জানিয়েছে।

তিনি রজনীকান্তের থেকে অনুপ্রেরণা পেয়ে ২০২৩ আইপিএল মওশুমে রাজস্থান রয়্যালসের হয়ে বড় কিছু করার আশা রাখছেন। রজনীকান্ত সঞ্জুকে জীবনে লড়াই করার পরামর্শ দিয়েছেন। বলেছেন পেছনে ফিরে না তাকাতে। সামনে এগিয়ে যেতে

এনবিএস/ওডে/সি

news