ব্রুনাই নাম প্রত্যাহার করায় হচ্ছে না তিন জাতির ফুটবল সিরিজ

সিলেটের দর্শক মাঠে বসে তিন দলের ফুটবল লড়াইটা দেখার সুযোগ পেয়েছিল। কিন্তু ব্রুনাই না আসায় দুই ম্যাচের সিরিজ হবে। সিশলেস এবং বাংলাদেশ দুই ম্যাচের সিরিজ খেলবে ২৫ এবং ২৮ মার্চ। এই দুটি খেলার নতুন সূচি ঘোষণা করেছে বাফুফে। ফেডারেশনের সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগ গিয়েছেন রুয়ান্ডায়, ফিফার কংগ্রেসে।

মঙ্গলবার বিকালে ঢাকা ছাড়ার আগে জানিয়ে গেলেন নিজ দেশের অনুমতি না পাওয়ায় ব্রুনাই আসছে না। তবে সিশলেস আসবে। এ কথা জানিয়েছেন বাফুফের সাধারণ সম্পাদক। কেন অনুমতি দিল না তা প্রকাশ করেননি সোহাগ। ট্রাইনেশন ফুটবলের জন্য কোচিং স্টাফের তালিকায় বিদেশির সংখ্যা বাড়িয়েছিল ন্যাশনাল টিমস কমিটি। স্পেন থেকে দুজন এবং অস্ট্রেলিয়া থেকে একজনকে দুই ম্যাচের জন্য নিয়োগ দিয়ে তাদেরকে সরাসরি সৌদি আরবে পাঠিয়ে দেওয়া হয়েছিল।

সিলেটে খেলা দুটি কখন শুরু হবে সেটি জানায়নি বাফুফে। তার আগেই রমজান মাস শুরু হয়ে যাবে। ইফতারের আগেই খেলা শেষ করতে চায় বাফুফে। বাংলাদেশ ফুটবল দল এরই মধ্যে মদিনার স্থানীয় একটি দলের সঙ্গে ক্লোজড ডোর ম্যাচ খেলেছে। ওহুদ মদিনা এফসির বিপক্ষে ১-১ গোলে ড্র করেছে জামাল ভুঁইয়ারা। মালাউ জাতীয় দলের বিপক্ষে। মিশরের বিপক্ষে মালাউ দল ম্যাচ খেলবে

এনবিএস/ওডে/সি

news