সাকিবকে ঘিরে দুবাইয়ের গোল্ড সুকেতে জনতার ভিড়

তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে ইংলিশদের হোয়াইটওয়াশ করে লজ্জায় ডুবিয়েছে সাকিব আল হাসানের দল। মঙ্গলবার সন্ধ্যায় ম্যাচে শেষ করেই উদযাপন শেষ না হতেই সাকিব বিজ্ঞাপনের কাজে দুবাইয়ের ফ্লাইট ধরেন।

নিউ গোল্ড সুকেতে স্বর্ণের দোকানের উদ্বোধন করতেই সাকিবের দুবাই ভ্রমণ। সাকিব ছাড়াও এই জুয়েলারির দোকান উদ্বোধনে বাংলাদেশ থেকে  মরুর দেশে গিয়েছেন একাধিক তারকারা। তবে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিবকে ঘিরেই জনস্রোতে রূপ নিল পুরো অনুষ্ঠান।

বুধবার (১৫ মার্চ) বাংলাদেশ সময় সন্ধ্যায় আরাভ জুয়েলার্স নামের ওই স্বর্ণের দোকানের উদ্বোধনী অনুষ্ঠানে অংশ নেন সাকিব। একই অনুষ্ঠানে যোগ দিতে মরুর দেশে যান বাংলাদেশের আলোচিত কনটেন্ট ক্রিয়েটর হিরো আলম। কিন্তু অনুষ্ঠান উদ্বোধনের সময় দেখা মেলেনি তার। সাকিবকে ঘিরেই উত্তেজনার সৃষ্টি হয় গোল্ড সুকেতে।

খোঁজ নিয়ে জানা যায়, অনুষ্ঠানটিতে সাকিবের সঙ্গে উদ্বোধনের জন্য হিরো আলমকে আমন্ত্রণ জানানো হয়নি। হিরো আলম নিজ খরচেই গিয়েছেন দুবাই। অনুষ্ঠানের এক আয়োজকের মাধ্যমে জানা যায়, অনুষ্ঠানটি ছিল সাকিব আল হাসানকে ঘিরে। এখানে উদ্বোধনের সঙ্গে হিরো আলমের কোনো অস্তিত্ব নেই। তিনি নিজ খরচে দর্শক হিসেবে দেখতে এসেছেন। সাকিবই ফিতা কেটে অনুষ্ঠানের উদ্বোধন করেন। কিছুক্ষণ শপ দেখেন, ভক্তদের সঙ্গে হাত মেলান, তারপর অনুষ্ঠান ত্যাগ করেন। হিরো আলম তো দূরে বাংলাদেশের অন্য যে তারকারা আসছে মিডিয়া থেকে তারাও সাকিবের আশেপাশে যেতে পারেননি।

সাকিবের এবারের দুবাই ভ্রমণ সারা দেশের আলোচনার শীর্ষে, কারণ আরাভ জুয়েলার্সের মালিক আরাভ খান আসলে বাংলাদেশের এক পুলিশ কর্মকর্তা হত্যার পলাতক আসামি। তার আসল নামক রবিউল ইসলাম এমন তথ্য নিশ্চিত করেছে ডিএমপি।

এনবিএস/ওডে/সি

news