ভালবাসার অত্যাচারে বিপাকে লিওনেল মেসি

 রেস্তোরাঁয় খেতে গিয়ে সমর্থকদের কাছে এমন ঘটনার শিকার আর্জেন্টাইন সুপারস্টার। মেসি রেস্তোরাঁয় রয়েছেন শুনে বাইরে ভিড় জমায় সমর্থকের দল। আপাতত ক্লাব থেকে ফোকাস সরিয়ে আবার দেশের জার্সিতে নামবেন মেসি। আন্তর্জাতিক ম্যাচে নামার আগে নিজের জন্য একটু সময় বের করে রেস্তোরাঁয় যান বিশ্বকাপ জয়ী অধিনায়ক।

তবে তার পিছু পিছু যে সমর্থকের ঢল গিয়ে রেস্তোরাঁর সামনে ভিড় জমাবে, তার আঁচ পাননি। পরিবারের সঙ্গে যুক্তরাষ্ট্রের মায়ামির এক রেস্তোরাঁয় গিয়েছিলেন মেসি। আর্জেন্টাইন তারকার এক ঝলক পেতে রেস্তোরাঁর বাইরে হাজার হাজার মানুষ জড়ো হয়েছিলো। মায়ামিতে আর্জেন্টাইন জনসংখ্যা প্রায় চার হাজার। কিন্তু শুধু দেশের মানুষই নয়, মেসি ভক্ত বিশ্বের সব প্রান্তেই আছে।

তাই কাতারে কাতারে মেসি ভক্ত জমায়েত হয়েছিলো। সোশ্যাল মিডিয়ায় বেশ কিছু ভিডিও ছড়িয়ে পড়েছে। যাতে সমর্থকদের ঘেরাটোপে দেখা যাচ্ছে আর্জেন্টাইন তারকাকে। সমর্থকদের সেলফির আবদার মেটাতে নাজেহাল মেসি।

শেষ পর্যন্ত নিরাপত্তারক্ষীদের সাহায্য নিয়ে রেহাই পান। টুইটারে সেই ভিডিও প্রকাশ করা হয়েছে। তবে পুরো পরিস্থিতি যে তারকা ফুটবলার উপভোগ করেছেন সেটা তার শরীরীভাষা থেকেই স্পষ্ট। সাপোর্টারদের ভিড় ঠেলে বেরোনোর সময়ও মুখে হাসি লেগে ছিল বিশ্বকাপজয়ী অধিনায়কের

এনবিএস/ওডে/সি

news