বাংলাদেশকে স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানিয়েছে রোনালদোর ক্লাব আল নাসর

দেশে ফুটবলের পরফরম্যান্স দিয়ে বিশে^ও কাছে পরিচিত হতে পারেননি বাংলাদেশের ফুটবল ভক্তরা। তবে দেশের ফুটবলের প্রতি অনীহা থাকলেও মেসি, নেইমার ও রোনালদোর প্রতি কতটা ভালোবাসা আছে তা কাতার বিশ্বকাপে সারাবিশ্বকে দেখিয়েছে বাংলাদেশ।

লিওনেল মেসির দেশ আর্জেন্টিনার মানুষ এখন যেমন বাংলাদেশের নাম জানে, তেমনই ক্রিশ্চিয়ানো রোনালদোর সৌজন্যে তার ক্লাব জেনে গেছে বাংলাদেশি সমর্থকদের খবর। যার প্রমাণ মিলেছে সোমবার ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবসে।

বাংলাদেশের এই বিশেষ দিনে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে শুভেচ্ছা জানিয়েছে রোনালদোর বর্তমান ক্লাব আল নাসর। সৌদি প্রো লিগের ক্লাবটি তাদের ভেরিফায়েড ইনস্টাগ্রাম পেজে বাংলাদেশের লাল-সবুজ পতাকার রং দিয়ে একটি ছবি বানিয়ে লিখেছে, ‘বাংলাদেশ, স্বাধীনতা দিবস ২৬.০৩.২৩।’ এরপর ক্যাপশনে যোগ করেছে, ‘শুভ স্বাধীনতা দিবস, বাংলাদেশ।’

কাতার বিশ্বকাপ থেকেই আর্জেন্টিনার জনগন এবং ফুটবলারদের কাছে বাংলাদেশি সমর্থকদের খবর পৌঁছে গিয়েছিল। আর্জেন্টিনার কোচ লিওনেল স্কালোনি এমনকী মহাতারকা লিওনেল মেসিও বাংলাদেশি সমর্থকদের ধন্যবাদ দিয়েছিলেন। এবার রোনালদোর সৌজন্যে আল নাসরের বাংলাদেশি ভক্তের সংখ্যা প্রচুর। তাই আল নাসর কর্তৃপক্ষও এখন বাংলাদেশি ভক্তদের খোঁজ খবর রাখছে।

এনবিএস/ওডে/সি

news