ম্যানচেস্টার ইউনাইটেড অবশ্যই চ্যাম্পিয়ন্স লিগে খেলবে: টেন হাগ


 আগামী মৌসুমে ম্যানচেস্টার ইউনাইটেড অবশ্যই চ্যাম্পিয়ন্স লিগে খেলবে, এমন আত্মবিশ্বাসী মন্তব্য করেছেন দলটির কোচ এরিক টেন হাগ।

টেন হাগ বলেন, একটি বিষয় স্পষ্ট আমরা অবশ্যই চ্যাম্পিয়ন্স লিগে খেলবো। ম্যানচেস্টার ইউনাইটেডের মত ক্লাব চ্যাম্পিয়ন্স লিগে খেলবে এটাই স্বাভাবিক হওয়া উচিৎ এবং আমরা সঠিক পথেই আছি, এখানে ভুল বোঝাবুঝির কোনো কারণ নেই।
চ্যাম্পিয়ন্স লিগের পজিশন নিশ্চিত হয়ে গেলে তিনবারের ইউরোপিয়ান চ্যাম্পিয়ন ইউনাইটেড কি সম্ভাব্য আরও কিছু খেলোয়াড় দলে নেবে কিনা এমন প্রশ্নের উত্তরে টেন হাগ বলেন, অবশ্যই। চ্যাম্পিয়ন্স লিগে খেলতে গেলে আমাদের মানসিকতাই পাল্টে যাবে। আমাদের সামনে তখন দু’টি পথ, একটি প্রিমিয়ার লিগে শীর্ষ চার ধরে রাখা, অন্যটি ইউরোপে নিজেদের সর্বোচ্চ দেওয়ার চেষ্টা করা।

তিনি আরো বলেন, বিশ্বজুড়ে ভালো খেলোয়াড়দের দিকে ইউনাইটেডের সবসময়ই নজর থাকে। ক্যাসেমিরো তার জ্বলন্ত উদাহরণ। ক্যাসেমিরো চ্যাম্পিয়ন্স লিগসহ ক্যারিয়ারে সব শিরোপাই জয় করেছে। কিন্তু মাদ্রিদ ছেড়ে সে ইউনাইটেডে আসার জন্য দারুণভাবে আগ্রহী ছিল। প্রাক-মৌসুম দলবদলে অন্যতম বড় চুক্তি হিসেবে ব্রাজিলিয়ান মিডফিল্ডার ক্যাসেমিরোকে দলে ভিড়িয়েছে ইউনাইটেড। এছাড়া ওল্ড ট্রাফোর্ডে এসেছেন এন্টনি, লিসান্দ্রো মার্টিনেজ, ক্রিস্টিয়ান এরিকসেন ও টাইরেল মালাসিয়া।

এনবিএস/ওডে/সি

news