সৌদির কিংস কাপ থেকে বিদায় নিলো আল নাসের, মেজাজ হারালেন রোনালদো

কাতার বিশ্বকাপের পর রেকর্ড বেতনে ক্রিশ্চিয়ানো রোনালদোকে দলে টেনে চমক দিয়েছিলো আল নাসর। দলে বিশ্বসেরা ফুটবলারকে যোগ করে বড় স্বপ্ন দেখেছিলো সৌদি ক্লাবটি। তবে প্রত্যাশা আর প্রাপ্তির মধ্যে যে যোজন যোজন পার্থক্য রয়েছে সেটা বুঝতে সময় লাগেনি আল নাসরের।

সৌদির সুপার কাপের পর কিংস কাপ থেকেও বিদায় নিয়েছে আল-নাসের। ফলে শিরোপাহীন মৌসুম কাটানো থেকে বাঁচতে রোনালদোদের একমাত্র ভরসা এখন প্রো লিগ। সেই পরিস্থিতিতেও আরেকটি জয়হীন রাত কাটিয়েছে নাসের। দলের প্রধান তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো এদিনও মেজাজ হারিয়েছেন।

সোমবার রাতে আল-খালিজের বিপক্ষে প্রো লিগের ম্যাচে নেমেছিল আল-নাসের। ম্যাচটি ১-১ গোলে ড্র হওয়ায় লিগ শিরোপা জেতার আশায় বড় ধাক্কা খেলো তারা। শীর্ষে থাকা আল-ইত্তিহাদ পরের ম্যাচটি জিতে পয়েন্ট ব্যবধান পাঁচে বাড়িয়ে নিয়েছে।

এদিন ম্যাচের মাত্র ৪ মিনিটে পিছিয়ে পড়ে আল-নাসের। আল-খালিজের হয়ে লিড গোলটি করেন ফ্যাবিও মার্টিন্স। এরপর আলভারো গঞ্জালেসের ১৭ মিনিটের গোলে আল-নাসের সমতায় ফেরে। প্রথমার্ধে দু’দলের আর কেউই গোল করতে পারেনি। ৫৯তম মিনিটে রোনালদো একটি গোল করেন। ওই গোলে জিততে পারতো আল-নাসের, কিন্তু অফসাইডের কারণে তা বাতিল হয়ে যায়। ফলে আর কোনো গোল না হওয়ায় ড্র-য়ের হতাশা নিয়েই মাঠ ছাড়ে রোনালদোর দল। ম্যাচ শেষে আল-খালিজ দলের ওই সদস্য ফুটবলের মহাতারকার সঙ্গে একটা সেলফি তুলতে চেয়েছিলেন। তিনি কাছে ঘেষতেই তাকে ধাক্কা দিয়ে সরিয়ে দেন ৩৮ বছর বয়সী ফরোয়ার্ড।

এনবিএস/ওডে/সি

news