মেসি-নেইমারের জায়গায় হ্যারি কেন-ভিক্টর ওসিমেনকে কিনতে চায় পিএসজি

চলতি মৌসুমের শিরোপা বঞ্চিত থেকে আসর শেষ করতে হচ্ছে জনপ্রিয় ফরাসি ক্লাব পিএসজি। চ্যাম্পিয়ন্স লিগে বিদায়ের পর, লিগ ওয়ানেও সুবিধা করতে পারেনি নাসের আর খেলাফির দল। তাই পরর্বতী মৌসুম শুরুর আগে দলে অনেক পরির্বতন করবে ক্লাবটি। যেখানে মূল পরির্বতন হলো মেসি-নেইমারের জায়গায় কাদের দলে নিবে পিএসজি। কারণ লিওনেল মেসি আগামী জুনে পিএসজি ছাড়বেন। আনুষ্ঠানিক ঘোষণা না এলেও বিষয়টা একপ্রকার নিশ্চিত। নেইমার জুনিয়রও মৌসুম শেষে প্যারিস ছাড়তে পারেন এই কথা শোনা যাচ্ছে গণমাধ্যমগুলোতে।

কিলিয়ান এমবাপ্পের যোগ্য জুটি গড়তে প্যারিসের ক্লাবটির আগামী গ্রীষ্মকালীন দলবদলের মৌসুমে বড় দু’জন তারকা কিনতে হতে পারে।

সেক্ষেত্রে পিএসজির লক্ষ্য একজন সেন্ট্রাল ফরোয়ার্ড বা নাম্বার নাইন কেনা। কারণ চলতি মৌসুমে অধিকাংশ সময় স্ট্রাইকার পজিশনে খেলেছেন এমবাপ্পে। কিন্তু তিনি আরো স্বাধীনতা নিয়ে খেলতে চান। নাম্বার টেনের ভূমিকা পালন করতে চান।

এমবাপ্পের চাওয়া অনুযায়ী, পিএসজির প্রথম পছন্দের স্ট্রাইকার ভিক্টর ওসিমেন। নাপোলিতে খেলা ২৪ বছর বয়সী নাইজেরিয়ান স্ট্রাইকারের জন্য কাতারি পেট্রো ডলারে চলা ক্লাবটির বাজেট ধরে রাখতে হবে ১৫০ মিলিয়ন ইউরো।

স্ট্রাইকার হিসেবে পিএসজির দ্বিতীয় পছন্দ টটেনহ্যামের হ্যারি কেন। তাকে কিনতে হলেও ১০০ মিলিয়ন ইউরোর কাছাকাছি খরচ করতে হবে পিএসজির। মেসি-নেইমারের ক্লাব ছাড়ার গুঞ্জন এবং বিগ বাজেটের নতুন স্ট্রাইকার কেনা মিলিয়ে দলবদলের বাজারে তাই আলোচিত থাকবে পিএসজি।

এনবিএস/ওডে/সি

news