করিম বেনজেমাকে দেখতে কয়েক ঘণ্টায় ৫৬ হাজার টিকিট বিক্রি

রিয়াল মাদ্রিদের সঙ্গে দীর্ঘ ক্যারিয়ারের ইতি টেনে সৌদি আরবে পাড়ি জমিেিয়ছেন ফ্রান্সের তারকা ফুটবলার করিম বেনজেমা। তিনি সৌদি আরবের ক্লাব আল ইতিহাদে যোগ দিয়েছেন। সৌদির স্থানীয় সংবাদমাধ্যমের খবর, মোট ১৬ কোটি ৫০ লাখ ডলার চুক্তিতে ক্লাবটিতে যোগ দিয়েছেন তিনি। চুক্তির মেয়াদ তিন বছর।

বৃহস্পতিবার জেদ্দার ক্লাবের মাঠ কিং আব্দুল্লাহ স্পোর্টস সিটি স্টেডিয়ামে বেনজেমাকে আনুষ্ঠানিকভাবে পরিচয় করিয়ে দেওয়া হয়। ফরাসি তারকাকে নিয়ে জেদ্দায় শুরু হয়েছে তুমুল উন্মাদনা। তাকে একনজর দেখার জন্য ফুটবলপ্রেমীরা রীতিমতো লড়াইয়ে নেমেছেন। ৬২ হাজার আসনবিশিষ্ট এর টিকেট ছাড়ার কয়েক ঘণ্টার মধ্যে ৫৬ হাজার বিক্রি হয়ে যায়। টিকেটের সর্বনিম্ন মূল্য রাখা হয়েছে মাত্র ৯ রিয়াল। 

সৌদি আরবের ফুটবল লিগ স্বাভাবিকভাবেই ইউরোপিয়ান লিগগুলোর চেয়ে অনেক পিছিয়ে। তবে ক্রিশ্চিয়ানো রোনালদো আল নাসরে যোগ দেওয়ার পর সৌদির লিগ পাদপ্রদীপের আলোয় আসে। এরপর লিওনেল মেসিকে নিয়েও গুঞ্জন হয়েছিল। কিন্তু মেসি শেষ পর্যন্ত ইন্টার মিয়ামিতে যোগ দিয়েছেন। 

এবার বেনজেমা আসায় সৌদির লিগ আরও বেশি করে আন্তর্জাতিক অঙ্গনের নজরে এসেছে। ফরাসি তারকাকে পেয়ে তার ক্লাব আল ইত্তিহাদের সমর্থকদের মনে বইছে আনন্দের জোয়ার।সূত্র: ওয়ান ইন্ডিয়া বাংলা

 এনবিএস/ওডে/সি

news