মেসির সহযোদ্ধা বুসকেটস, আলবা ও সুয়ারেজ মিয়ামীতে যাচ্ছেন?

অনেক জল্পনা কল্পনার শেষ পর্যন্ত যুক্তরাষ্ট্রের ক্লাব ইন্টার মিয়ামীতে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী অধিনায়ক লিওনেল মেসি।

এবার মেসির সাবেক ক্লাব বার্সেলোনার তিন সতীর্থকে কিনতে যাচ্ছে মিয়ামী। তারা হলেন সার্জিও বুসকেটস, জর্দি আলবা ও লুইস সুয়ারেজ। 

ইন্টার মিয়ামীর আংশিক মালিকানায় আছেন সাবেক ম্যানচেস্টার ইউনাইটেড এবং রিয়াল মাদ্রিদ তারকা ডেভিড বেকহ্যাম। মেসিকে ঘিরেই মিয়ামির দল গঠন করতে চান ইংলিশ সাবেক এই তারকা। তাই বার্সার সাবেক তিন সতীর্থকে চুক্তিবদ্ধ করার জন্য আলোচনা চালাচ্ছে মিয়ামী।

বার্সেলোনার সঙ্গে ৩০ জুন চুক্তির মেয়াদ শেষ হবে বুসকেটসের। স্প্যানিশ এই তারকা ফুটবলার কাতালানদের সঙ্গে চুক্তি নবায়নও করেননি। তাকে কিনতে চেষ্টা করছে সৌদি আরবের ক্লাব আল নাসর ও আল হিলাল। কিন্তু মেসি মিয়ামিতে যোগ দেওয়ায় ৩৪ বছর বয়সী বুসকেটসও এখন সেখানে যাওয়ার চিন্তা-ভাবনা করছেন। জর্দি আলবাও বুসকেটসের সঙ্গে বার্সা ছাড়ছেন। গত মৌসুমে দুজনই জাভির স্কোয়াডে খেলেছেন ব্যাকআপ খেলোয়াড় হিসেবে। 

তবে মিয়ামীতে বুসকেটসের আসা প্রসঙ্গে তেমন কোনো মন্তব্য করতে চাননি মেসি। বুসকেটস প্রসঙ্গে বলতে গিয়ে মেসি জানিয়েছেন, তিনি এই বিষয়ে তিনি কিছু জানেন না। এটার সঙ্গে তার কোনো সম্পৃক্ততা নেই।

মেসি আরো বলেছেন, মিডিয়া বলছিল আমি বুসকেটসের সঙ্গে সৌদি আরব যাচ্ছি। আসলে প্রত্যেকে তার নিজের ভবিষ্যত দেখে। আমিও দেখছি। সেও দেখছে। কিন্তু আমি আমার সিদ্ধান্ত নিয়েছি, বুসকেটস তার সিদ্ধান্ত নিবে। এখানে আমার কোনো সম্পৃক্ততা নেই। সমকাল

এদিকে ৩৬ বছর বয়সী সুয়ারেজ ২০২০ সালে অ্যাটলেটিকো মাদ্রিদের হয়ে খেলতে ক্যাম্প ন্যু ছেড়েছিলেন। বর্তমানে উরুগুয়ের এই তারকা খেলছেন ব্রাজিলিয়ান ক্লাব গ্রেমিওতে। মেসির খুব ভালো বন্ধু সুয়ারেজ। ক্যারিয়ারের শেষ সময়টায় মেসির সঙ্গে খেলতে চাইতেই পারেন তিনি।সূত্র: ওয়ান ইন্ডিয়া বাংলা

 এনবিএস/ওডে/সি

news