সিলেট স্টেডিয়ামের মাঠকর্মীদের টিভি উপহার দিলেন মিরাজ

সিলেটে আফগানিস্তানকে হোয়াইটওয়াশ করার মধ্য দিয়ে শেষ হয়েছে টি-টোয়েন্টি। গত রোববার রাতে দাপুটে জয়ে সিরিজ ঘরে তুলেছে সাকিব আল হাসানের দল। ক্রিকেট আনন্দে মাতিয়েছে পুরো সিলেটবাসীকে। এমন দিনে সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামের মাঠকর্মীদের আনন্দের মাত্রা আরেকটু বাড়িয়ে দিয়েছেন মেহেদী হাসান মিরাজ। ম্যাচ শেষে মাঠকর্মীদের হাতে ৩২ইঞ্চি একটি টিভি তুলে দিয়েছেন ২৫ বছর বয়সী এই স্পিন অলরাউন্ডার। 

সিলেট স্টেডিয়ামের মাঠকর্মীদের রুমে কোনো টিভি নেই। সেটা জানার পর ম্যাচ শেষে মাঠকর্মীদের হাতে একটি ৩২ইঞ্চি টিভি তুলে দেন মিরাজ। সে সময় সবার সঙ্গে হন ফ্রেমেবন্দি। মূলত টিভিটি উপহার দিয়েছে ওয়ালটন। মিরাজ হলেন প্রতিষ্ঠানটির শুভেচ্ছাদূত। তাই মিরাজের হাত দিয়েই সেটা পৌঁছে দিল ওয়ালটন। এ সময় মিরাজের সঙ্গে ছিলেন ওয়ালটনের সহকারী পরিচালক রবিউল ইসলাম মিল্টন। 

সিরিজ জয়ের ম্যাচের দিন মিরাজের অবশ্য ব্যাটিং-বোলিং কোনোটাই করা হয়নি। একাদশে থেকে শুধু ফিল্ডিংয়ের ভূমিকাতে ছিলেন সীমাবদ্ধ। কারণ সাকিব-তাসকিনদের বোলিং দাপুটে মিরাজের কাঁধে আর দায়িত্ব আসেনি। ব্যাটিংও মিরাজের নামার প্রয়োজন হয়নি। ১১৯ রানের লক্ষ্য তাঁর নামার আগেই তাড়া করে ফেলেন বাকিরা। 

এর আগে প্রথম ম্যাচে বল হাতে ১৩ রান দিয়ে মিরাজ নেন একটি উইকেট। আর ব্যাট হাতে করেন ৮ রান।সূত্র: ওয়ান ইন্ডিয়া বাংলা

এনবিএস/ওডে/সি

news