ইংলিশ ফুটবলার হ্যারি কেনকে পেতে মরিয়া জার্মানির বায়ার্ন মিউনিখ
ইংলিশ ফুটবলার হ্যারি কেন

ইংলিশ অধিনায়ক হ্যারি কেনকে নিয়ে বেশ কিছুদিন ধরেই ট্রান্সফার মার্কেটে জোর আলোচনা চলছে। কিছু কিছু শীর্ষ ইউরোপিয়ান ক্লাব বিশ্বাস করে, এবারের গ্রীষ্মেই টটেনহ্যাম তাদের সবচেয়ে বড় তারকাকে ছেড়ে দেবে। যদিও টটেনহ্যামের পক্ষ থেকে জানানো হয়েছে, কেনকে নিয়ে কোনো ধরনের প্রস্তাবেই তারা আগ্রহী নয়।

ইতোমধ্যেই কেনের জন্য বায়ার্ন মিউনিখের দেওয়া দুটি প্রস্তাব নাকচ করে দিয়েছে টটেনহ্যাম। ২৯ বছর বয়সী কেনকে দলে ভেড়াতে নাছোড়বান্দা বায়ার্ন তৃতীয় প্রস্তাবের প্রস্তুতি নিচ্ছে। এ ব্যপারে তারা টনেনহ্যাম চেয়ারম্যান ড্যানিয়েল লেভাইয়ের সঙ্গেও সাক্ষাত করেছে। এদিকে প্রিমিয়ার লিগের আরেক জায়ান্ট ম্যানচেস্টার ইউনাইটেডও কেনের প্রতি আগ্রহ জানিয়েছিল। কিন্তু কেনের জন্য স্পার্সদের দাবিকৃত অর্থের পরিমাণ জেনে তারা পিছিয়ে এসেছে।

আগামী গ্রীষ্মে টটেনহ্যামের সঙ্গে ইংলিশ অধিনায়কের চুক্তির মেয়াদ শেষ হয়ে যাচ্ছে। টটেনহ্যাম জানিয়েছে, চুক্তির শেষ বছরটিতে তারা হ্যারি কেনকে চায়। তবে এতে জানুয়ারিতে ফ্রি ট্রান্সফারে পরিণত হওয়ার ঝুঁকি থাকে। সেটা হলে খালি হাতেই দলের সবচেয়ে বড় তারকাকে ছাড়তে বাধ্য হবে টটেনহ্যাম। সূত্র: ওয়ান ইন্ডিয়া বাংলা

এনবিএস/ওডে/সি

news