মুশফিকের সঙ্গে ঢাকায় ফিরেছেন সাকিবও

 সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকতে এশিয়া কাপের মাঝপথেই ঢাকায় ফিরে আসার কথা ছিল মুশফিকুর রহিমের। যে কারণে শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচ শেষেই তিনি ঢাকায় ফিরে এসেছেন। তবে মুশফিকের সঙ্গে ঢাকায় ফিরে এসেছেন অধিনায়ক সাকিব আল হাসানও।

এশিয়া কাপে বাংলাদেশ দলের পরবর্তী ম্যাচ ১৫ সেপ্টেম্বর, ভারতের বিপক্ষে। তার আগে ১৩ সেপ্টেম্বর সাকিব-মুশফিকের দুজনেরই শ্রীলঙ্কায় দলের সঙ্গে যোগ দেওয়ার কথা রয়েছে বলে জানা গেছে। সূত্র: ঢাকা পোস্ট

মুশফিক তার অনাগত সন্তানকে স্বাগত জানাতে ঢাকা আসছেন এটা জানা ছিল আগেই। সাকিবের দেশে ফেরার কারণটা এখনও স্পষ্ট না। তবে ধারণা করা হচ্ছে, শুধুমাত্র পরিবারকে সময় দিতেই ঢাকায় টাইগার দলপতি। পরিবার এই মুহূর্তে ঢাকায় আছে। সাকিবও তাই ঢাকার বিমানই ধরেছেন।

গুঞ্জন আছে, ঢাকায় না এলেও এই সময়টায় শ্রীলঙ্কা থাকা হতো না সাকিবের। বিশেষ কাজে নাকি দুবাই যাওয়ার পরিকল্পনা ছিল তার। কিন্তু সুপার ফোরে দল ছন্দে নেই। অধিনায়ক সাকিবেরও তাতে স্বস্তি পাওয়ার কথা না। সঙ্গত কারণে দুবাই সফর বাদ দিয়ে ঢাকায় এসেছেন তিনি। যদিও এর কোনোটিই শতভাগ নিশ্চিত না। 

সাকিব-মুশফিক দলের সঙ্গে না থাকলেও বিশেষ ক্ষতি নেই। রোববার থেকে তিন দিন অবশ্য কলম্বোতেও দলের ছুটি চলবে। আর এই ছুটি ঘোষণা করেছেন স্বয়ং টাইগার কোচ চন্ডিকা হাথুরুসিংহে। এই তিন দিন দল মাঠে কোনো অনুশীলন করবে না। হোটেলে নিজেদের মতো জিম-সুইমিং করবেন ক্রিকেটাররা।সূত্র: ওয়ান ইন্ডিয়া বাংলা

এনবিএস/ওডে/সি
 

news