শ্রীলঙ্কায় বাংলাদেশ হাইকমিশনারের বাড়িতে টাইগারদের নৈশভোজ

এশিয়া কাপ খেলতে এখন শ্রীলঙ্কায় অবস্থান করছে বাংলাদেশ দল। মঙ্গলবার রাতে বাংলাদেশ দলকে নৈশভোজের আমন্ত্রণ জানিয়েছিলেন শ্রীলঙ্কায় বাংলাদেশের হাইকমিশনার তারেক মোহাম্মদ আরিফুল ইসলাম।

শ্রীলঙ্কাতে বাংলাদেশের হাইকমিশনার হিসেবে কাজ করেন তারেক মোহাম্মদ আরিফুল ইসলাম। সুপার ফোরে বাংলাদেশের সবশেষ ম্যাচও তিনি মাঠে বসে দেখেছেন। যদিও লঙ্কানদের কাছে সেই ম্যাচ হেরেছিলো টাইগাররা। তারপর বেশকিছু সময় বিরতি পেয়েছে বাংলাদেশ দল। টাইগারদের পরবর্তী ম্যাচ আগামী ১৫ সেপ্টেম্বর ভারতের বিপক্ষে। 

আর এই সময়টাকেই কাজে লাগিয়ে বাংলাদেশ দলকে নৈশভোজের আমন্ত্রণ জানানো হয়েছিলো। বাংলাদেশ দলের সকল ক্রিকেটারদের পাশাপাশি, দলের কোচ এবং স্টাফদেরও আমন্ত্রণ জানিয়েছিলেন তারেক মোহাম্মদ আরিফুল ইসলাম।

এবারের এশিয়া কাপের মিশনটা অবশ্য তেমনটা সুখকর হয়নি বাংলাদেশের জন্য। গ্রুপ পর্বের প্রথম ম্যাচেই শ্রীলঙ্কার বিপক্ষে হার দিয়ে শুরু করেছিলো টাইগাররা। এরপর অবশ্য আফগানিস্তানকে হারিয়ে সুপার ফোরে ওঠে বাংলাদেশ। তবে সুপার ফোরে উঠে প্রথম দুই ম্যাচেই হেরে টুর্নামেন্ট থেকে বিদায় নিশ্চিত হয়ে গেছে তাদের। এখন ভারতের বিপক্ষে নিয়মরক্ষার ম্যাচে মাঠে নামবে বাংলাদেশ দল।  

এশিয়া কাপে ভারতের বিপক্ষে হারের পরই দুঃসংবাদটা এসেছিলো। ইনজুরির কারণে ভারতের বিপক্ষে ব্যাটিং করতে পারেননি হারিস রউফ এবং নাসিম শাহ। এরপর তাদের বিকল্প হিসেবে পিসিবি ডেকেছে শাহনেওয়াজ ধানি এবং জামান খানকে। যদিও তাদের এখনও দলের সঙ্গে যুক্ত করা হয়নি।সূত্র: ওয়ান ইন্ডিয়া বাংলা

এনবিএস/ওডে/সি
 

news