কবে ক্রিকেটে ফিরবেন জানালেন তামিম ইকবাল

 অবসর ঘটনার একদিন পর ক্রিকেটে ফিরেও, বিশ^কাপ দলে জায়গা হয়নি টাইগার ওপেনার তামিম ইকবাল খান। তবে তামিম কবে মাঠে ফিরবেন, নাকি ফিরবেন না? এমন প্রশ্ন চলছিলো ক্রিকেট পাড়ায়। তবে বিসিবি বস নাজমুল হাসান পাপনের সঙ্গে বৈঠক করে আসন্ন বিপিএল দিয়ে মাঠে ফেরার সিদ্ধান্ত নিয়েছেন তামিম।

দুপুরে নাজমুল হাসান পাপনের গুলশানের বাড়িতে সঙ্গে বৈঠক শেষে পাপন কথা বললেও, সাংবাদিকদের এড়িয়ে যান তামিম ইকবাল। তবে ঘন্টা পাঁচেক পর সংবাদ সম্মেলন করলেন তামিমও। বিকাল ৫ টায় বনানীর ডিওএইচএসে নিজ বাসভবনে সংবাদ সম্মেলন করেন তিনি।

তামিম বলেন, বিশ্বকাপের পর আমার আন্তর্জাতিক ক্যারিয়ারের ভবিষ্যতটা কী হবে সেটার একটা পরিষ্কার সিদ্ধান্তে আসা দরকার ছিলো। এসব নিয়ে পাপন ভাইয়ের (বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন) সঙ্গে খোলামেলা কথা-বার্তা হয়েছে।

তিনি বলেন, উনারও (বিসিবি সভাপতি) অনেক কিছু শেয়ার করার ছিল। আমি তাদের বলেছি, কী করতে চাই, না চাই। তারপরে উনি বললেন, যেহেতু সামনে নির্বাচন, জানুয়ারি পর্যন্ত উনার অনেক ব্যস্ততা আছে। জানুয়ারি পর্যন্ত আমাকে বলেছেন একটু থামতে। আমি হয়তো বিপিএল দিয়ে ক্রিকেট শুরু করবো। এরপর আপনার ধারণা পাবেন, আমি কি করবো না করবো।

তিনি আরো বলেন, মঙ্গলবার থেকে আমাদের টেস্ট সিরিজ শুরু। তাই আপনাদের কাছে আমার অনুরোধ এমন কোনো নিউজ করবেন না, যেটা দলের উপর প্রভাব ফেলতে পারে।  সূত্র: ওয়ান ইন্ডিয়া বাংলা

এনবিএস/ওডে/সি

news