সাকিব ও তামিম ভাইয়ের সঙ্গে ফোনে কথা হয়েছিলো: তাইজুল

নিউজিল্যান্ডের বিপক্ষে সিলেট টেস্টে ঐতিহাসিক জয় পেয়েছে বাংলাদেশ। যে জয়ের মূল টাইগার স্পিনার তাইজুল ইসলাম। দুই ইনিংসে ১০ উইকেট নিয়েছেন তিনি। ফলে ম্যাচসেরাও হয়েছেন তাইজুল। এই ম্যাচে খেলতে পারেনি সাকিব আল হাসান ও তামিম ইকবাল। মাঠের বাইরে থাকলেও, তাইজুলকে ফোন করে উৎসাহিত করেছেন এই দুই সিনিয়র ক্রিকেটার। ম্যাচ শেষে এই তথ্য নিশ্চিত করেন তাইজুল ইসলাম।  

ম্যাচ শেষে সাংবাদিকদের তাইজুল বলেন, সাকিব ভাইয়ের সাথে কালকে কথা হয়েছে। সাকিব ভাই নিজেই ফোন দিয়েছিলেন। তামিম ভাইয়ের সঙ্গেও কথা হয়েছে। রেগুলারই কথা হয়। তাকে আমি নিজের বড় ভাইয়ের মতোই মনে করি।

ঐতিহাসিক জয়ের পর দলের উদযাপন নিয়ে এই স্পিনার বলেন, যখন আপনি অনেক বড় কিছু অর্জন করবেন, তখন উদযাপন তো হবেই। আমরাও অনেক উদযাপন করেছি। মাঠের মধ্যে বা ড্রেসিং রুমের সব জায়গাতেই উদযাপন করেছি। কিন্তু আমরা অপেক্ষায় আছি ভালো কিছু করার জন্য।

ম্যাচসেরার পুরস্কার হাতে নিয়ে তাইজুল বলেন, দেশের প্রতিনিধিত্ব করতে পেরে, আমি খুবই আনন্দিত। ১০ উইকেট পাওয়ার পর প্রেরণা আরো বেড়েছে। সতীর্থদেরও সমর্থন পেয়েছি। আত্মবিশ্বাসের সঙ্গে তুলে নেওয়া জয় দলের মানসিকতাকে ঠিক রাখবে।

news