ওভাল টেস্ট থেকে ছিটকে গেলেন মিচেল স্টার্ক

চ্যাম্পিয়ন হয়ে বিশ্বকাপ মিশন শেষ করেছে মাইটি অস্ট্রেলিয়া। তবে এখনো অনুষ্ঠানিকভাবে দেশে কোনো সংবর্ধনা পাননি কামিন্সরা। কারণ ব্যস্ত সূচির মধ্য দিয়ে যাচ্ছে অজি ক্রিকেটাররা। বিশ্বকাপ শেষে ভারতের টি-টোয়েন্টি সিরিজ চলায় এখনো অনেক দেশে ফিরতে পারেনি।

এরপরই ঘরের মাঠে পাকিস্তানের বিপক্ষে তিন ম্যাচের টেস্ট সিরিজ খেলতে মাঠে নামবে অজিরা। এই টেস্ট দিয়ে লাল বলের ক্যারিয়ারের ইতি টানবেন অজি ওপেনার ডেভিড ওয়ার্নার। সিরিজের প্রথম টেস্ট ১৪ ডিসেম্বর ওভালে মাঠে নামবে দুই দল। তবে এই ম্যাচ থেকে ছিটকে গেছেন পেসার মিচেল স্টার্ক। তার জায়গায় একাদশে সুযোগ পেয়েছেন ল্যান্স মরিস। 

হাঁটুর ইনজুরি পড়েছেন এই অজি পেসার। যেটা এখনো ভালোভাবে সেরে ওঠেনি। তাই প্রথম টেস্টে বিশ্রামে রাখা হয়েছে তাকে। তবে মেলবোর্ন টেস্ট দিয়ে স্টার্ক মাঠে ফিরতে পারবে, এমন মন্তব্য করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া।

এছাড়াও অলরাউন্ডারের জায়গায় দলে ফিরেছেন মিচেল মার্শ। সঙ্গে আছেন আরেক অলরাউন্ডার ক্যামরুন গ্রিনও। গত অ্যাশেজে ইনজুরিতে পড়া নাথান লায়নও একাদশে ফিরেছেন।

অস্ট্রেলিয়া স্কোয়াড: ডেভিড ওয়ার্নার, ওসমান খাজা, মার্নাস লাবুশেন, স্টিভ স্মিথ, ট্রভিস হেড, মিচেল মার্শ, অ্যালেক্স ক্যারি, প্যাট কামিন্স (অধিনায়ক), মিচেল স্টার্ক, নাথান লায়ন, জস হ্যাজলউড, স্কোট বোল্যান্ড, ক্যামরুন গ্রিন ও ল্যান্স মরিচ।

news