ঈদের দিন কোন ক্রিকেটার কোথায় রয়েছেন 

বৃহস্পতিবার সারাদেশে পালিত হয়েছে পবিত্র ঈদ-উল ফিতর। সারাবছর ক্রিকেট খেলায় ব্যস্ত থাকলেও ঈদের সময় ক্রিকেটাররা চলে যান পরিবারের কাছে। আর দেশের বেশির ভাগ ক্রিকেটারই ঈদ উদযাপনের জন্য ছুটে গিয়েছেন নিজের গ্রামের বাড়িতে।

তারকা ক্রিকেটার সাকিব আল হাসান অবশ্য আছেন দেশের বাইরে। আমেরিকাতে স্ত্রী ও সন্তানদের সাথে ঈদ উদযাপন করেছেন তিনি। পরিবারের সদস্যদের নিয়ে সামাজিক মাধ্যম ফেসবুকে ছবিও পোস্ট করেছেন সাকিবপত্নী।

মুশফিকুর রহিম বরাবরের মতোই ঈদ করেছেন নিজ শহর বগুড়ায়। মাহমুদউল্লাহ রিয়াদ ছুটে গিয়েছেন জন্মভুমি ময়মনসিংহে। এছাড়া জাতীয় দলের বর্তমান অধিনায়ক নাজমুল হোসেন শান্ত গিয়েছেন রাজশাহীতে। মেহেদী হাসান মিরাজ এবার ঈদ পালন করেছেন ঢাকার বাসাতেই।

তাসকিন আহমেদ আছেন ঢাকাতেই। বাবা এবং ছেলের সঙ্গে ছবি পোস্ট করেছেন এই ফাস্ট বোলার। মাহমুদুল হাসান জয় চাঁদপুরে, শরিফুল ইসলাম পঞ্চগড়ে, শাহাদাত হোসেন দিপু চট্টগ্রামে ও রিশাদ হোসেন ঈদ পালন করেছেন নীলফামারিতে। এনামুল হক বিজয় গিয়েছেন কুষ্টিয়ায়।

তাওহীদ হৃদয় ঈদ উদযাপন করছেন নিজের জেলা বগুড়ায়। আত্মীয়স্বজন ও এলাকাবাসীর সঙ্গে তিনি ছবি শেয়ার করে লিখেছেন, ‘নিজের গ্রাম, নিজের মানুষ, নিজের দেশ; এর উপর কিছু নেই পৃথিবীতে। ঈদ পরিপূর্ণতা পায় এভাবেই।

news