মেসির জোড়া গোলে মায়ামির বড় জয় 

ইন্টার মায়ামিতে দুর্দান্ত পারফরম্যান্স করছেন লিওনেল মেসি।  রোববার (২৮ এপ্রিল) জিলেট স্টেডিয়ামে পিছিয়ে পড়েও মেসির জোড়া গোলে নিউ ইংল্যান্ড রেভল্যুশনকে ৪-১ গোলে উড়িয়ে দিয়েছে মায়ামি। চলতি মৌসুমে মেজর লিগ সকারে (এমএলএস) মেসিই সর্বোচ্চ গোল করেছেন। সাত ম্যাচে তার গোল সংখ্যা দাঁড়িয়েছে ৯।

এ দিন মেসিকে দেখার জন্য উপস্থিত হয়েছিলেন ৬৫ হাজার ৬১২ জনেরও বেশি দর্শক। আর্জেন্টাইন বিশ্বকাপজয়ী তাদের হতাশ করেননি। তবে ম্যাচের ৪০ সেকেন্ডে থমাস চানচালাইয়ের গোলে মায়ামিকে স্তব্ধ করে দিয়েছিল নিউ ইংল্যান্ড।

৩২তম মিনিটে মায়ামিকে সমতায় ফেরান এলএমটেন। রবার্ট টেইলরের থ্রু পাস থেকে বলটিকে জালে জড়ান ৩৬ বছর বয়সী মেসি। আটবারের ব্যালন ডিঅর জয়ী মায়ামির ব্যবধান ২-১ করেন ৬৮তম মিনিটে। বার্সেলোনা সতীর্থ সের্হিও বুসকেৎজের ডিফেন্স চেরা পাস থেকে চিরচেনা ভঙ্গিতে জাল কাঁপান তিনি।

বিরতির পর মেসির অ্যাসিস্টে আরও দুটি গোল পায় মায়ামি। ৮৩ মিনিটে স্কোর ৩-১ তরেন বেঞ্জামিন ক্রেমাশচি। ৮৮ মিনিটে মেসির পাস থেকে ম্যাচের সর্বশেষ ও নিজের প্রথম গোলটি পেয়ে যান সুয়ারেজ।

কনকাকাফ চ্যাম্পিয়ন্স থেকে বিদায় নেওয়ার পর টানা তিন ম্যাচ জিতেছে মায়ামি। টেবিলে ১১ ম্যাচে ৬টি জয় ও ৩টি ড্রয়ে ২১ পয়েন্ট ইস্টার্ন কনফারেন্সের শীর্ষেই আছে তারা।সূত্র: ওয়ান ইন্ডিয়া বাংলা

এনবিএস/ওডে/সি

news