বিশ্বকাপের থিম সং প্রকাশ করলো বাংলাদেশ

আর মাত্র দুই দিন পরই মাঠে গড়াবে টি-টোয়েন্টি বিশ্বকাপের নবম আসরের। ২০ দলের অংগ্রহণের এই টুর্নামেন্টের যৌথভাবে আয়োজক যুক্তরাষ্ট্র ও ওয়েস্ট ইন্ডিজ। এই বিশ্বকাপকে সামকে রেখে থিম সং প্রকাশ করেছে মোবাইল ফোন অপারেটর রবি। এবারের থিম সংয়ের শিরোনাম বাজে ডঙ্কা নাই শঙ্কা, জানি পারবে তুমিও।

বিশ্বকাপের উন্মাদনা ক্রিকেটভক্তদের মধ্যে ছড়িয়ে দিতে এবং খেলায় ক্রিকেটারদের উদ্দীপ্ত করতেই এই পদক্ষেপ নিয়েছে প্রতিষ্ঠানটি। বুধবার রাতে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ফেসবুক পেজে একটি ভিডিও পোস্ট করে রবি। সেই ভিডিওতেই গাওয়া হয়েছে থিম সংটি।

পুরো সং: বাজে ডঙ্কা নাই শঙ্কা, জানি পারবে তুমিও’ গানের সাথে এবার গর্জন তুলবে সারা বাংলাদেশ! বাংলার টাইগাররা মাঠ কাঁপাবে, পিচ দাপাবে, বিজয় নিশান উড়াবে টি-টোয়েন্টি বিশ্বকাপে, আর বিশ্ব দেখবে টাইগারদের দাপট। কোটি কোটি ক্রিকেট ফ্যানদের পক্ষ থেকে বাংলাদেশ ক্রিকেট টিমের জন্য ভালোবাসা ও শুভকামনা।

বিশ্বকাপ মিশন শুরুর আগে ১ জুন ভারতের বিরুদ্ধে একটি প্রস্তুতি ম্যাচ খেলবে অধিনায় নাজমুল হোসেন শান্তর দল। বিশ্বকাপে বাংলাদেশ খেলবে ডি-গ্রুপে। তাদের প্রতিপক্ষ শ্রীলঙ্কা, দক্ষিণ আফ্রিকা, নেদারল্যান্ডস ও নেপাল। সূত্র: ওয়ান ইন্ডিয়া বাংলা

এনবিএস/ওডে/সি

news