সানিয়া মির্জাকে নিয়ে শোয়েবের আবেগঘন টুইট

 ভারতের টেনিস সেনশেসন সানিয়া মির্জা তার শেষ গ্র্যান্ডস্লাম খেলে ফেলেছেন। শেষ টুর্নামেন্ট অস্ট্রেলিয়ান ওপেনের মিক্স ডাবলসের ফাইনালে হেরে গেছেন সানিয়া মির্জা ও রোহান বোপান্না ‍জুটি। ক্যারিয়ারের শেষ ম্যাচটি তার জন্য সুখের না হলেও বিশ্বের বিভিন্ন জায়গা থেকে তিনি অসংখ্য শুভেচ্ছা বার্তা পাচ্ছিলেন। অবশেষে ম্যাচ শেষ হওয়ার ১০ ঘণ্টা পর শুক্রবার ২৭ জানুয়ারি সন্ধ্যায় স্ত্রী সানিয়াকে শুভেচ্ছা জানালেন পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিক।

বর্তমানে শোয়েব বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) খেলায় ব্যস্ত আছেন। সেই ব্যস্ততার ফাঁকে সন্ধ্যা ৭টা ১৭ মিনিটে স্ত্রীকে নিয়ে আবেগঘন টুইট করেন তিনি।

টুইটে শোয়েব লিখেছেন, খেলাধুলার জগতে সব নারীদের কাছে তুমি আশার প্রতীক ছিলে। গোটা টেনিস জীবনে যা যা অর্জন করেছ, তার জন্য অত্যন্ত গর্বিত। তুমি অনেকের কাছে অনুপ্রেরণা। এভাবেই শক্তিশালী হয়ে আগামী দিনে এগিয়ে যাও। অবিশ্বাস্য টেনিস জীবনের জন্য অনেক শুভেচ্ছা।

শুক্রবার সকালে অস্ট্রেলিয়ান ওপেনের মিক্স ডাবলসের ফাইনালে সানিয়া মির্জা ও রোহান বোপান্না জুটি স্ট্রেট সেটে হেরে যান ব্রাজিলের লুইসা স্তেফানি ও রাফায়েল মাতোসের কাছে।

এনবিএস/ওডে/সি

news