শাহিন শাহ আফ্রিদির বিয়ে সম্পন্ন

পাকিস্তানের ফাস্ট বোলার শাহিন শাহ আফ্রিদি ও আনশা আফ্রিদিরর বিয়ের সম্পন্ন হয়েছে করাচিতে। শুক্রবার করাচি গ্র্যান্ড মসজিদে শহীদ আফ্রিদির মেয়ে আনশা আফ্রিদির সাথে শাহিন আফ্রিদির বিয়েতে উপস্থিত ছিলেন বাবর আজম, সরফরাজ আহমেদ, নাসিম শাহ, শাদাব খানদের মতো তারকারা। বৃহস্পতিবার অনুষ্ঠিত হয়েছে এই জুটির মেহেদি অনুষ্ঠান।

জানা গেছে, বিয়ের অনুষ্ঠান সম্পন্ন করতে পরিবারসহ করাচি পৌঁছায় শাহিনের পরিবার। বৃহস্পতিবার রাতে আনশা ও শাহিনের মেহেদির অনুষ্ঠান আয়োজন করা হয়। এরপর ঘরোয়াভাবেই আকদ ও কাবিনের আয়োজন হয় এই নতুন জুটির।

এদিকে, আনশার জীবনের গুরুত্বপূর্ণ এই মুহূর্তে বাবা শাহিদ আফ্রিদি ভুগছেন অস্থিরতায়। পিসিবির রাজনীতির কোর্টে বেকায়দায় পড়ে প্রধান নির্বাচকের দায়িত্ব থেকে ইতোমধ্যে নিজেকে সরিয়ে নিয়েছেন এই সাবেক তারকা।

আপৎকালীন দায়িত্ব পেলেও আফ্রিদিকে পূর্ন মেয়াদে নিয়োগ দেয়ার কথাও ভেবেছিল পিসিবি। কিন্তু সেটি আর সম্ভব নয়। আফ্রিদির সঙ্গে পদত্যাগ করেছেন পিসিবির আরও দুই নির্বাচক।

জিও নিউজকে দেয়া এক সাক্ষাৎকারে শাহিন শাহ আফ্রিদি জানিয়েছেন, আনশাকে বিয়ে করার ইচ্ছে তারই ছিল। শাহিন বলেন, এটা ছিল আমার কামনা। সকল প্রশংসা সৃষ্টিকর্তার, উনি আমার ইচ্ছে পূরণ করেছেন।

এনবিএস/ওডে/সি

news