বঙ্গবন্ধু গবেষণা পরিষদের কেন্দ্রীয় সভাপতি লায়ন মোঃ গনি মিয়া বাবুল বলেছেন, মানবাধিকার সুনিশ্চিত করতে বস্তুনিষ্ঠ সাংবাদিকতা অপরিহার্য। মানবাধিকার পদদলিত হলে গণমাধ্যম বলিষ্ঠ ভূমিকা পালন করে আসছে। শক্তিশালী গণতন্ত্র প্রতিষ্ঠা করতে শক্তিশালী ও বস্তুনিষ্ঠ গণমাধ্যম প্রয়োজন। সাংবাদিকরা দেশের উন্নয়ন অগ্রগতিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে । তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা তথা সমৃদ্ধ বাংলাদেশ প্রতিষ্ঠা করতে উন্নয়ন ও ইতিবাচক সাংবাদিকতা আবশ্যক।

গাজীপুর জেলা রিপোর্টার্স ক্লাবের বার্ষিক সাধারণ সভা ও ২০২২-২৩ কার্যমেয়াদের ক্লাবের কার্যকরী কমিটির নির্বাচনী তফসিল ঘোষণা উপলক্ষে ১০ সেপ্টেম্বর শনিবার সকালে গাজীপুর শহরের রাজবাড়ী রোডস্থ চিকেন চিলি চাইনিজ রেষ্টুরেন্ট কনফারেন্স রুমে আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

গাজীপুর জেলা রিপোর্টার্স ক্লাবের সভাপতি আকরাম হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এম এ ফরিদের সঞ্চালনায় আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন, বঙ্গবন্ধু গবেষণা পরিষদ গাজীপুর জেলা শাখা সভাপতি এডভোকেট দেওয়ান আবুল কাশেম, ক্লাবের উপদেষ্টা এডভোকেট আতাউর রহমান আকাশ, এডভোকেট লাবিব উদ্দিন, জাহাঙ্গীর আলম বাবু ও জাতীয় কবিতা পরিষদ গাজীপুর জেলা শাখার সভাপতি কবি আবু নাসির খান তপন। আলোচনা শেষে দেশ-জাতির সমৃদ্ধি ও ক্লাবের প্রয়াত সভাপতি মোঃ আবু বকর সিদ্দিক, ডাব্লিউ রহমান ও রুমান শাহ আলম এর রুহের মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিল পরিচালনা করেন অনুষ্ঠানের প্রধান অতিথি ও ক্লাবের প্রধান উপদেষ্টা লায়ন মোঃ গনি মিয়া বাবুল।

সভায় ঘোষিত নির্বাচনী তফসিল অনুযায়ী ক্লাবের ২০২২-২৩ কার্যমেয়াদের কার্যকরী কমিটি নির্বাচন আগামী ৮ অক্টোবর অনুষ্ঠিত হবে।   news