মাকে হারালেন অপরাজিতা আঢ্য

মাকে হারালেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য। আজ, সোমবার সকালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তৃপ্তি আঢ্য। ফেসবুকে মায়ের সঙ্গে ছবি পোস্ট করে নিজেই এই খবর দিয়েছেন অপরাজিতা। ক্যাপশনে লিখেছেন, 'মা আজ সকাল ৯.৩০ চলে গেলেন.... অখণ্ড শাসন দণ্ড ত্রস্ত হল তাঁর...মার আত্মার শান্তি হোক। যারা পরিচিত সবার নাম্বার আমার কাছে নেই তাদের সকলকে এই পোস্টটির মাধ্যমে জানালাম।' খবরটি শোনার পরেই শোকের ছায়া নেমেছে টলিপাড়ায়।

মণীশ সিসোদিয়ার ৫ দিনের সিবিআই হেফাজতে

চঞ্চল পাল, ভারত(পশ্চিমবঙ্গ): দিল্লির আবগারি নীতি মামলায় উপমুখ্যমন্ত্রী মণীশ সিসোদিয়াকে ৫ দিনের সিবিআই হেফাজতে পাঠানোর নির্দেশ দিল দিল্লির রাউস অ্যাভিনিউ কোর্ট। এদিকে, আম আদমি পার্টির নেতা তথা দিল্লির উপমুখ্যমন্ত্রী মণীশ সিসোদিয়ার গ্রেফতারির প্রতিবাদে বিজেপির হেডকোয়ার্টারের সামনে প্রতিবাদে ফেটে পড়েন আম আদমি পার্টির সমর্থকরা। প্রসঙ্গত, দিল্লির আবগারি নীতি কেলেঙ্কারিকাণ্ডে রবিবার মণীশ সিসোদিয়াকে গ্রেফতার করে সিবিআই।

৫ কুইন্টালের পেঁয়াজের দাম ২ টাকা ৪৯  পয়সা !

চঞ্চল পাল, ভারত(পশ্চিমবঙ্গ): ৫ কুইন্টালের বেশি পেঁয়াজ বেছে লাভ আড়াই টাকা ! লাভের বহর দেখে মাথায় হাত মহারাষ্ট্রের চাষির। ঘটনাটি ঘটেছে সোলাপুরের বরশি তহসিলে। জেলার এক ব্যবসায়ীর কাছে ৫১২ কেজি পেঁয়াজ পাঠান ওই চাষি। ওই বিপুল পরিমাণ পেঁয়াজ বাবদ তাঁর হাতে যে টাকা দেওয়া হয়, তা দেখে ওই কৃষকের চক্ষু চড়কগাছ। হিসেব কষে দেখেন, পাঁচ কুইন্টাল পেঁয়াজ বিক্রি করে তাঁর লাভ হয়েছে ২ টাকা ৪৯ পয়সা!

রাহুল, না শুভমন! বিতর্কে মুখ খুললেন সৌরভ

চঞ্চল পাল, ভারত(পশ্চিমবঙ্গ): পরপর ব্যর্থ লোকেশ রাহুল। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তৃতীয় টেস্টে তাই শুভমন গিলকে দলে নেওয়া হবে কিনা এটাই সবচেয়ে বড় প্রশ্ন। এই বিতর্কে ভারতের প্রাক্তন অধিনায়ক তথা বিসিসিআইয়ের প্রাক্তন সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় বলেন, 'অতীতে রাহুল ভাল খেলেছে বলেই ওর উপর সবার আশা আরও বেশি। যখন কেউ খারাপ খেলে তখন তার সমালোচনা হবেই। কিন্তু আমি আশা করছি, রাহুল যদি আরও সুযোগ পায় তা হলে ও নিশ্চয়ই ছন্দে ফিরবে।'

এনবিএস/ওডে/সি

news