নেই ব্লাউজ, খোলা পিঠে দেবলীনা!

জনপ্রিয় অভিনেত্রী দেবলীনা কুমার। সোশ্যাল মিডিয়াতেও খুব অ্যাক্টিভ। সোমবার ‘বনেদি বাড়ির বধূ’ বেশে হাজির হলেন ঠিকই, তবে তার খোলা পিঠের ভিডিও তোলপাড় সোশ্যাল মিডিয়ায়।

পরেছেন একটি রাঙা বেনারসি, খোলা চুল, হাতে শাঁখা-পলা-চুরি, নাকে নথ। কপালে লাল টিপ, গলায় ভারী নেকলেস। এই রিল দেখে অভিনেত্রীর এক ভক্ত তো লিখেই ফেললেন, তুমি সত্যিই দেবী দুর্গা। কী অপরূপ লাগছে তোমায়। আরেকজন লিখলেন, সব রকমের পোশাকেই তুমি এত সাবলীল। একটা আলাদাই আকর্ষণ আছে তোমার মধ্যে। যা থেকে চোখ ফেরানোই যায় না।

তবে পিছু ছাড়েনি ট্রোলাররা লিখেছেন, লজ্জাই নারীদের ভূষণ যতই করো পাবে না আসন। দেবলীনা জানেন সোশ্যাল মিডিয়ায় এসব সমালোচকদের মুখ কীভাবে বন্ধ করাতে হয়। কটাক্ষে জবাব দেন সব সময়। ট্রোলারকে ট্রোল করার সুযোগ ছাড়েন না তিনি।

২০২০ সালে ডিসেম্বর মাসে অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়ের সঙ্গে বিয়ে করেন এই অভিনেত্রী। কাজের পাশাপাশি খুব ভালোভাবে সংসার করছেন।

শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) মুক্তি পেয়েছে দেবলীনার শ্বেতকালী সিরিজ। এখানে তার সঙ্গে কাজ করেছেন ঐন্দ্রিলা। এর মধ্যেই শেষ হয়েছে তার ধারাবাহিক ‘সাহেবের চিঠি’। যেখানে তিনি ছিলেন খলনায়িকার ভূমিকায়। সঙ্গে দেবলীনা ফিটনেস ফ্রিক।

বাবার পরিচিতির জেরে কাজ পেয়েছেন এমন কথা উঠলে সোশ্যাল মিডিয়া এসে বলেন, এটা হয়তো ঠিক, কিছু মানুষের অ্যাকসেস হয়তো আমি পেয়েছি সহজে। একটা কাজ দিয়ে যদি মানুষ দেখতেন, আমি সেই কাজের উপযুক্ত নই, তা হলে আমার কাছে পরের কাজগুলো আসতই না। ধরেই যদি নিই, আমার বাবার বিধায়ক পরিচিতির কারণে তারা আমাকে কাজ দিয়েছেন, তা হলে পরবর্তী কাজগুলো আমি পেয়েছি আমার মেধা এবং পরিশ্রমের কারণেই।

এনবিএস/ওডে/সি

news