পূজা-জোভানের প্রেমের গুঞ্জনের সত্যতা প্রকাশ্যে

গত বছর বড় পর্দার অভিনেত্রী পূজা চেরী ও ছোট পর্দার অভিনেতা ফারহান আহমেদ জোভানের কয়েকটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। সেখানে দেখা যায়, থাইল্যান্ডের রাস্তায় ওয়েস্টার্ন পোশাকে ঘনিষ্ঠভাবে মিশছেন তারা। এরপর শোনা যায় তাদের মধ্যে গোপন প্রেমের গুঞ্জন। সেসময় পূজা দাবি করেছিলেন, ছবিগুলো ‘পরি’ নামের একটি ওয়েব ফিল্মের শুটিং দৃশ্যের। কিন্তু অনেকেই তখন তার কথা বিশ্বাস করেননি। তবে এবার অভিনেত্রীর দাবির সত্যতা প্রকাশ্যে এলো।

সম্প্রতি ওটিটি প্লাটফর্ম ‘দীপ্ত প্লে’র পক্ষ থেকে ঘোষণা করা হয়েছে, ৮ মার্চ বিশ্ব নারী দিবস উপলক্ষে মুক্তি পাবে ওয়েব সিনেমা ‘পরি’। এই সিনেমায় জুটি বেঁধেছেন জোভান-পূজা। মানবপাচারের বাস্তব ঘটনার ছায়া অবলম্বনে নির্মিত হয়েছে এটি। মাহমুদুর রহমান হিমি নির্মিত এ ওয়েব সিনেমায় আরও অভিনয় করেছেন তারিক আনাম খান, মুসাফির সায়েদ বাচ্চু, সিনথিয়াসহ অনেকে। চিত্রনাট্য লিখেছেন রায়হান খান।

ওয়েব ফিল্মে দেখা যাবে, পাচারকারীদের খপ্পরে থাইল্যান্ডে আটকে থাকা বাংলাদেশি তরুণী ফিরতে চান দেশে। কোনো উপায় না পেয়ে যখন তার জীবন অন্ধকারে ডুবছিল, সেই সময়ই আলোর প্রদীপ নিয়ে আসেন এক তারকা অভিনেতা। কিন্তু পর্দার সেই জনপ্রিয় অভিনেতা ওই তরুণীকে পাচারকারীদের থেকে উদ্ধার করে আনার সত্যিকারের নায়ক হতে পারবেন কিনা, সেটি নিয়েই গল্প।

পরিচালক মাহমুদুর রহমান হিমি জানিয়েছেন, বাংলাদেশে ঘটে যাওয়া একটি সত্য ঘটনার ছায়া অবলম্বনে সিনেমাটি নির্মাণ করা হয়েছে। এতে পূজা চেরি ও জোভানকে অন্য এক রূপে দেখা যাবে। মানবপাচারের গল্প হলেও ‘ড্রামা, রোমান্স, থ্রিল’ সব কিছুই রয়েছে সিনেমাটিতে।

এনবিএস/ওডে/সি

news