স্বামী নয়, অন্য কার প্রেমে পড়ার কথা কবুল করলেন পরীমনি?

কিছুদিন আগেই ছয় মাসে পা দিল শরিফুল রাজ ও পরীমনির ছেলে রাজ্য। ১৪ ফেব্রুয়ারি ছেলের অন্নপ্রাশনের আয়োজন করেন পরীমনি। যদিও এর আগে চলতি বছরের শুরুতেই চলেছে রাজ ও পরীর সংসার নিয়ে ঘটেছে নানা ঘটনা। একটা সময় রাজের সঙ্গে বিচ্ছেদের কথা প্রায় ঘোষণা করে দেন অভিনেত্রী। সেখান থেকে আবার রাজের সঙ্গে সংসার করেছেন বাংলাদেশের বিতর্কিত এই নায়িকা। তবে এবার পরীর কণ্ঠে অন্য এক নায়কের সুখ্যাতি। সমাজমাধ্যমে পোস্ট দিয়ে জানালেন, তিনি প্রেমে পড়েছেন!

খুব একটা রাখঢাখ রেখে কথা বলেন না তিনি। নিয়মের পরোয়া কখনওই বিশেষ করেননি। পরীমনির মনে যা, সহজেই বলতে পারেন প্রকাশ্যে। এ বারও ঠিক তেমনটা করলেন।

মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) মুক্তি পেয়েছে চয়নিকা চৌধুরী পরিচালিত প্রহেলিকা ছবির গান ‘মেঘের নৌকা’। এই ছবিতে মাহফুজ আহমেদ অভিনয় করেছেন মনা চরিত্রে। সেই গানে অভিনেতাকে দেখেই প্রেমে পড়ার কথা লিখলেন পরী।

পরীমনি লিখেন, কী সুন্দর মিষ্টি একটা গান! যেমন সুন্দর গানের কথা, সুর, গায়কি, লোকেশন আর শিল্পীরা। কিন্তু এত সব সুন্দরের মাঝে আমার চোখ আটকে রইল মনার দিকে। মানে মাহফুজ আহমেদ। কী রোম্যান্টিক লুক! জাস্ট প্রেমে পড়ে যাওয়ার মতো আপনি মনা। ছবিতে নায়িকা শবনম বুবলী। তবে শুধু অভিনেতা নন, তার ঘনিষ্ঠ পরিচালক চয়নিকা চৌধুরীর উদ্দেশে লেখেন, চয়নিকা চৌধুরী, তুমি সত্যিই অসাধারণ। এমন করে প্রেমটা তুমি পর্দায় তোলো, তার আরও একটা উদাহরণ হয়ে রইল। আমার গর্ব হয় তোমার জন্য। আমরা নিশ্চয়ই গর্ব করে বলতে পারি, আমাদের এক জন চয়নিকা চৌধুরী আছেন। যদিও ছবির নায়িকাকে নিয়ে একটি শব্দও খরচ করেননি পরী।

এনবিএস/ওডে/সি

news