মাঝরাতে অনুরোধ, নুসরাত গাইলেন ‘সাদা সাদা কালা কালা’

গতবছর মুক্তি পেয়েছে মেজবাউর রহমান সুমন পরিচালিত চলচ্চিত্র ‘হাওয়া’। এই সিনেমা মুক্তির আগে ‘সাদা সাদা কালা কালা’ শিরোনামের গানটির মাধ্যমে আলোচনায় এসেছিলো এটি। হাসিম মাহমুদের লেখা এ গানটিতে কন্ঠ দিয়েছিলেন আরফান মৃধা শিবলু। গানের সুর দিয়েছেন ইমন চৌধুরী। এবার মাঝ রাতে জনপ্রিয় এই গানটি গাইলেন অভিনেত্রী নুসরাত ফারিয়া।

২ মার্চ (বৃহস্পতিবার) সামাজিক মাধ্যমে একটি ভিডিও প্রকাশ করেন পশ্চিমবঙ্গের তারকা নির্মাতা রাজ চক্রবর্তী। সেখানে দেখা যায় একটি আলো ঝলমলে মঞ্চে দাঁড়িয়ে গানটি গাইছেন নুসরাত। জানা যায়, এ মঞ্চটি মূলত ‘আবার প্রলয়’ নামের একটি ওয়েব সিরিজের আইটেম গনের শুটিংয়ের জন্য তৈরি করা হয়েছে।

জি-ফাইভের ব্যানারে সিরিজটি নির্মাণ করছেন রাজ চক্রবর্তী। এতে দেখা যাবে শাশ্বত চট্টোপাধ্যায়, ঋত্বিক চক্রবর্তী, দেবাশিসসহ আরো অনেককেই। তাদের সঙ্গে দেখা যাবে নুসরাত ফারিয়াকেও। ১মার্চ রাত ২টা ৪০ মিনিটে শেষ হয় আইটেম গানটির শুটিং। এরপরই সবার অনুরোধে উপস্থিত সবাইকে ‘সাদা সাদা কালা কালা’ গানটি গেয়ে শোনান বলে জানিয়েছেন নুসরাত। তার গলায় এ গান শুনে সবাই তাকে আরো একটি গানের অনুরোধ করেন, তবে ফারিয়া বলেন, ‘এখন প্যাকআপ হয়ে গেছে, আর নয়।’

উপস্থাপনায়, মডেলিংয়ের পাশাপাশি গায়িকা হিসাবেও বহু আগেই আত্মপ্রকাশ করেছেন এই অভিনেত্রী। নিজের গাওয়া একাধিক গানে মিউজিক অ্যালবামও বের করেছেন তিনি। ২০১৮ সালে মুক্তি পেয়েছিল তার প্রথম গান ‘পটাকা’। তার ঠিক দুই বছর পর প্রকাশ পায় তার দ্বিতীয় গান ‘আমি চাই থাকতে’। এরপরে ‘হাবিবি’ শিরোনামের আরো একটি গান প্রকাশ করেছেন এই চিত্রতারকা।

এদিকে, সর্বশেষ এই অভিনেত্রীকে ‘অপারেশন সুন্দরবন’ সিনেমাতে দেখা যায়। মুক্তির অপেক্ষায় আছে ‘মুজিব: একটি জাতির রূপকার’ সিনেমাটি।

এনবিএস/ওডে/সি

news