‘শোবিজের মেয়েদের কেউ ঘরের বউ করে না’

ভারতের শোবিজ অঙ্গনে চলছে বিয়ের মৌসুম। একের পর এক তারকারা বসছেন বিয়ের পিড়িতে। যারা আপাতত সাত পাকে বাধা পড়ার চিন্তা করছেন না, তারা প্রশ্নের মুখে। তেমনই একজন বলিউডের লাস্যময়ী অভিনেত্রী কৃতি শ্যানন। তাকে প্রায় সময়ই শুনতে হয়, কবে বিয়ে করছেন তিনি! সম্প্রতি গণমাধ্যমে দেয়া এক সাক্ষাৎকারে সে কথা তিনি নিজেই জানালেন।

কৃতি বলেন, গ্ল্যামার জগতের মেয়েদের নিয়ে সমাজে প্রচলিত রয়েছে কিছু ভ্রান্ত ধারণা। আমার বয়সি মেয়েদের অনেক সময় শুনতে হয়, শোবিজ দুনিয়ার মেয়েদের কেউ ঘরের বউ করে না, তাদের বিয়ে হয় না। প্রথম যখন এই কথা শুনেছিলাম, তখন হেসে উড়িয়ে দিয়েছিলাম। এই ইন্ডাস্ট্রি আমার জন্য নয়, এই কথাও বহুবার শুনেছি।

ঠোঁটকাটা স্বভাবের এ অভিনেত্রী বলেন, এই দুনিয়াটাকে নিয়ে অনেকের ভাবনাচিন্তা একদম অন্যরকম। এই জগৎটা নিয়ে লোকে খুব ইতিবাচক কিছু ভাবতে পারে না। বলে, এই দুনিয়াটা গ্ল্যামারাস, কিন্তু ভালো নয়। তারা বলেছেন যে, অভিনেত্রীদের বিয়ে হয় না, তাদেরকে মানুষ শুধু প্রয়োজনে ব্যবহার করে। আমার গ্রুপের বন্ধুরাও আমাকে বলেছিল, তোরও বিয়ে হবে না। এমন নয় সেই কথাগুলো আমি সিরিয়ালসি নিয়েছিলাম। আমি তো হতভম্ব হয়ে গিয়েছিলাম আমার জেনারেশনের মানুষও এমনটি ভাবতে পারে?

অভিনয় নিয়ে ভীষণ ব্যস্ত সময় পার করছেন কৃতি। চলতি বছর মুক্তি পাবে তার ‘আদিপুরুষ’ ও ‘গণপথ’ সিনেমা। ‘আদিপুরুষ’ ছবিতে তার বিপরীতে আছেন প্রভাস এবং ‘গণপথ’ ছবিতে টাইগার শ্রফ। বর্তমানে প্রভাসের সঙ্গে কৃতি শ্যাননের প্রেম ও বিয়ের খবর বলিপাড়ায় বেশ চর্চিত বিষয়।

এনবিএস/ওডে/সি

news